English

31 C
Dhaka
বুধবার, জুলাই ১৭, ২০২৪
- Advertisement -

‘বিট্রে’ থেকে বাদ রোশান-বুবলী

- Advertisements -

নাসিম রুমি: পরিচালক ও প্রযোজক এমডি ইকবাল। ২০২২ সালে অনেকটা চমকে দিয়েই ‘বিট্রে’ শিরোনামে নতুন একটি সিনেমার ঘোষণা দেন তিনি। ঘটা করে এফডিসিতে করেন সিনেমার মহরত। প্রধান দুই চরিত্রে তিনি নির্বাচন করেন চিত্রনায়ক জিয়াউল রোশান ও চিত্রনায়িকা শবনম বুবলীকে।

Advertisements

সিনেমার কাজও ইতোমধ্যে ৪০ ভাগ সম্পন্ন হয়েছে। তবে এবারের ঈদে ‘রিভেঞ্জ’ সিনেমাটি ফ্লপ হওয়ায় ‘বিট্রে’ থেকে বাদ দেওয়া হলো এই জুটিকে।

রোশান-বুবলীকে সিনেমা থেকে বাদ দেওয়ার বিষয়টি গনমাধ্যামকে নিশ্চিত করেন নির্মাতা এমডি ইকবাল। তিনি বলেন, ‘আমরা অনেক কষ্ট করে একটি সিনেমা নির্মাণ করি, যার জন্য অর্থ ও শ্রম দুটিই ব্যয় হয়। দর্শকদের কথা মাথায় রেখেই প্রতিটি সিনেমা নির্মাতা যত্নের সঙ্গে কাজ সম্পন্ন করেন। কিন্তু সেই দর্শকই যদি রোশান-বুবলীর জুটি পছন্দ না করে, তাহলে সিনেমাটি আমি কাদের জন্য বানাব!

Advertisements

যার প্রমাণ ঈদে মুক্তি পাওয়া আমার রিভেঞ্জ সিনেমা। এতো কষ্ট করে সকলের প্রচেষ্টায় ভালো একটি কাজ এই জুটির জন্য ফ্লপ হয়ে গেল। তাই তাদের নিয়ে আমি আর নতুন সিনেমা করছি না। ইতোমধ্যেই বিট্রের ৪০ ভাগ কাজ সম্পন্ন হয়েছে। বাজেটের অর্ধেক অর্থও কিন্তু শেষ। তারপরও আমি ঝুঁকি নিয়ে তাদের বাদ দিয়েছি। এখন নতুন করে ভাবছি। এটুকুই বলব, নতুন জুটিতে বড় চমক থাকবে।’

গত ঈদেও বুবলী অভিনীত দেয়ালের দেশ সিনেমাটি দর্শক টানতে ব্যর্থ হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন