English

30 C
Dhaka
বুধবার, জুলাই ৬, ২০২২
- Advertisement -

বিবাহবিচ্ছেদে আপত্তির কোনও কারণ নেই: অনিল কাপুর

- Advertisements -

এই বিয়ের সানাই বাজে বলিউডে, এই বিচ্ছেদের সুর। ক’দিন আগেই রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে হইচই। তারপরই শোরগোল সোহেল খান এবং সীমা সাচদেবের বিয়ে ভাঙার খবরে। বিবাহ এবং বিচ্ছেদ যেন লেগেই আছে! টিনসেলনগরীতে মাঝেমধ্যেই দাম্পত্যে ভাঙন ধরার খবর কেমন চোখে দেখেন অনিল কাপুর? সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘মিস্টার ইন্ডিয়া’ বলেছেন, “বিবাহবিচ্ছেদে আপত্তির কিছু দেখি না আমি।”

Advertisements

৩৮ বছরের সুখী সংসার অনিলের। তিন ছেলেমেয়ের গর্বিত বাবা এখনও স্ত্রী সুনীতাকে চোখে হারান। সদ্য বিবাহবার্ষিকীর দিনে সুনীতার থেকে প্রথমবার দূরে কাটিয়েছেন অভিনেতা। ইনস্টাগ্রামে স্ত্রী’র নামে তার আবেগ ভরা খোলা চিঠি চোখ ভিজিয়ে দিয়েছে অনুরাগীদেরও। সেই অনিলের মুখে এমন কথা কেন!

আসলে সম্প্রতি ‘যুগ যুগ জিও’ সিনেমায় কাজ করেছেন অনিল। বিবাহবিচ্ছেদের বিষয় ঘিরেই এগিয়েছে এই ছবির কাহিনি। সেই সূত্রেই যখন তখন বলিউড দম্পতিদের বিচ্ছেদ নিয়ে প্রশ্নের মুখোমুখি হন অভিনেতা। অনিল বলেন, “নিজের জীবনে প্রত্যেকেরই খুশি থাকা জরুরি। যদি সম্পর্কে বা দাম্পত্যে কেউ ভাল না থাকে, তাহলে বন্ধুত্বপূর্ণভাবেই তা থেকে বেরিয়ে পথ আলাদা করে নেওয়া যায়। তাতে ভুল কিছু নেই। আর সেজন্যই বিবাহবিচ্ছেদে আপত্তির কোনও কারণ দেখি না আমি।”

Advertisements

শুধু তা-ই নয়। অনিলের মতে, কেউ আজীবন অবিবাহিত হিসেবে ভাল থাকতে চাইতেই পারে। ছেলে হোক বা মেয়ে, নিজের জীবন কে কীভাবে কাটাবেন, সে সিদ্ধান্ত তার নিজের। প্রত্যেকের এই নিজস্ব মতামতকে সম্মান করা জরুরি বলেও মনে করেন অভিনেতা।

আগামী ২৪ জুন মুক্তি পাবে অনিলের নতুন সিনেমা ‘যুগ যুগ জিও’। রাজ মেহতার পরিচালনায় ছবিটিতে রয়েছেন বরুন ধাওয়ান, কিয়ারা আদভানি এবং নীতু কাপুর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন