English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
- Advertisement -

বিবাহিত জীবনের মতো সুন্দর আর কিছুই হয় না: পরিণীতি

- Advertisements -
সবে তিন মাস হতে চলল বিয়ের পিঁড়িতে বসেছেন। স্বামী রাঘব চাড্ডা ভারতের আম আদমি পার্টির বড় নেতা। যেখানেই যান ‘হাসি তো ফাসি’ অভিনেত্রীকে এখন একটা কমন প্রশ্ন শুনতেই হচ্ছে, রাজনীতিতে আসবেন?

সম্প্রতি গুজরাটের একটি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন পরিণীতি চোপড়া। টাইমস অব ইন্ডিয়ার মুখোমুখি হয়ে সেদিন একই প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল অভিনেত্রীকে।

এত দিন এড়িয়ে গেলেও সেদিন উত্তর দিলেন। সাফ জানিয়ে দিয়েছেন, রাজনীতিতে নামবেন না।
পরিণীতি বলেন, ‘সবাইকে আমাদের এই সফল বিয়ের একটি গোপন কথা বলি। ও [রাঘব] যেমন বলিউডের কিছুই জানে না, আমিও তেমনি পলিটিক্সের কিছুই জানি না।
তাই মনে হয় না যে আমাকে রাজনীতিতে যোগ দিতে দেখবেন কখনো। যদিও আমাদের দুজনের জীবনই ভীষণভাবে পাবলিক। আর আমরা দুজনই জনগণের ভালোবাসার মানুষ। আর সত্যি বলতে কি যদি সঠিক মানুষের সঙ্গে থাকা যায় তাহলে বিবাহিত জীবনের মতো সুন্দর আর কিছুই হয় না।
কথা প্রসঙ্গে পরিণীতি আরো বলেন, ‘কাজ ও ব্যক্তিগত জীবনের ব্যালান্স রাখা খুব জরুরি। ভারতীয়রা সব সময়ই গর্ব করে বলে কাজের জন্য তাঁরা খাওয়াদাওয়া কিছুই করছেন না। এটা ঠিক নয়। এভাবে জীবন কাটানো উচিত নয়। আমি কঠোর পরিশ্রম করতে চাই, কাজ করতে চাই।
আবার তেমনি ছুটির দিন বন্ধুদের সঙ্গে, পরিবারের সঙ্গেই কাটাতে চাই। ৮০-৯০ বছরে পৌঁছে গিয়েও যেন মনে হয় জীবনটা যেভাবে কাটানো উচিত ছিল সেভাবেই কাটিয়ে এসেছি।’
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন