English

21 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

বিমানে যে কারণে চমকে গেলেন বাপ্পা মজুমদার

- Advertisements -

শুভাশিস মজুমদার বাপ্পা (যিনি বাপ্পা মজুমদার নামে অধিক পরিচিত) একজন বাংলাদেশি সংগীতশিল্পী, গীতিকার এবং সুরকার। তরুণ ভক্তদের কাছে সমসাময়িক গান এবং চলাফেরার কারণে তিনি বাপ্পা দা নামেও পরিচিত। মূলত বাংলা রোমান্টিক গানের জন্য জনপ্রিয়তা পেয়েছেন তিনি। তার ব্যান্ডের নাম দলছুট। নিজের ব্যান্ড এবং গান লেখার পাশাপাশি তিনি অন্যান্য শিল্পীদের জন্যেও গান লিখেছেন নিয়মিত।

এর পাশাপাশিও তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব। নিজের নানা কর্মকাণ্ড নিয়ে পোস্ট করে থাকেন। তবে এবার চমকে যাওয়ার মতোই ভিডিও প্রকাশ করেছেন তিনি।

Advertisements

গত বছরের নভেম্বর মাসে চালু হওয়া দেশের বেসরকারি বিমান সংস্থা এয়ার অ্যাস্ট্রার থিম মিউজিক করেছিলেন এই সংগীত ব্যক্তিত্ব। সেই বিমানে ওঠানামার সময় গানটি যাত্রীরা উপভোগ করে থাকেন সবসময়ই।

প্রথমবারের মতো এবার বাপ্পা মজুমদার ওঠেন সেই বিমানে। উঠেই বাপ্পা মজুমদার পেলেন অন্যরকম এক ভালোবাসা। মঙ্গলবার (৩ জানুয়ারি) সকালে এয়ার অ্যাস্ট্রার একটি ফ্লাইটে ঢাকা থেকে চট্টগ্রাম যান বাপ্পা।

Advertisements

বিমান সংস্থাটির পক্ষ থেকে এদিন ফ্লাইটে বাপ্পার নাম ঘোষণা করা হয়। জানানো হয় তিনি সংস্থাটির থিম মিউজিক করেছেন।

এ সময় বিমান সংস্থাটির আহ্বানে যাত্রীরা করতালি দিয়ে বাপ্পাকে সম্মান জানান। তাদের পক্ষ থেকে বাপ্পাকে ফুল দিয়েও শুভেচ্ছা জানানো হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ভিডিও পোস্টও করেছেন বাপ্পা। ক্যাপশনে লেখেন, ‘আমি আসলে সত্যি আনন্দিত এবং গর্বিত। ধন্যবাদ জানাচ্ছি এয়ার অ্যাস্ট্রাসহ সবাইকে।’

পরে এ প্রসঙ্গে বাপ্পা মজুমদার বলেন, ‘জীবনে প্রথম আকাশে এ ধরনের সম্মান পেলাম। এটা আমার জন্য সত্যিই আনন্দের একটা অনুভূতি ছিল। তারা আমাকে অবাক করে দিয়ে এমন ভালোবাসা জানিয়েছে। বিমানে হঠাৎ সবার এমন করতালি আমাকে আনন্দে ভাসিয়েছে।’

প্রসঙ্গত, চট্টগ্রামে একটি শো করতে বাপ্পা মজুমদার। সঙ্গে আছেন তার দলের সদস্যরা। বুধবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় বন্দরনগরীর খুলশীতে অনুষ্ঠানটি হওয়ার কথা রয়েছে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন