English

26 C
Dhaka
বুধবার, জুন ১৯, ২০২৪
- Advertisement -

বিয়ে করছেন অভিনেত্রী পূজা হেগড়ে, পাত্র নাকি জনপ্রিয় ক্রিকেটার!

- Advertisements -

নাসিম রুমি: পরিণীতি চোপড়ার বিয়ের পর ফের বলিউডে বাজতে চলেছে সানাই। এবার পাত্রী অভিনেত্রী পূজা হেগড়ে। হ্য়াঁ, বলিউডের হাওয়ায় এখন ঘুরছে এমনই খবর। কান পাতলে শোনা যাচ্ছে, মোটামুটি সব কিছুই নাকি তৈরি। খুব শীঘ্রই নাকি নিজের বিয়ের খবর সবার সামনে আনবেন পূজা।

Advertisements

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বেশ কিছুদিন ধরেই নাকি মুম্বইবাসী এক ক্রিকেটারের সঙ্গে মেলামেশা করছেন পূজা। তার সঙ্গেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন পূজা। তবে এই বিয়ে নিয়ে এখনই মুখ খুলতে নারাজ অভিনেত্রী। কে এই ক্রিকেটার তাও ফাঁস করছেন না। তবে সেই ক্রিকেটা ভারতীয় জাতীয় দলের খেলোয়াড় বলে জানা গেছে।

সিনেমার কেরিয়ারে এখনও পর্যন্ত খুব একটা সফল নন পূজা। হৃতিকের সঙ্গে মহেঞ্জোদারো ছবি থেকেই বলিউডে পা রাখেন পূজা। এর পর ‘রাধে শ্য়াম’, ‘সার্কাস’, ‘বিস্ট’ ছবিতে দেখা যায়। এমনকী, সলমনের সঙ্গে জুটি বেঁধে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিতেও দেখা গিয়েছিল পূজাকে।

Advertisements

প্রসঙ্গত, সলমনের প্রেমিকার তালিকা বেশ লম্বা। সেই সঙ্গীতা বিজলানি থেকে শুরু। তারপর সোমি আলি, ঐশ্বর্য রাই বচ্চন, ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্ডেজ, লুলিয়া ভান্তুর। আর এবার সলমনের প্রেমিকার তালিকায় ঢুকে পড়ল অভিনেত্রী পূজা হেগড়ের নাম!

সলমনের থেকে প্রায় ২৪ বছরের ছোট অভিনেত্রী পূজা। এই পূজার সঙ্গে আগামী দুটি ছবিও সই করেছেন সলমন। আর এই ছবির সুবাদেই সলমনের সঙ্গে পূজার আলাপ ও বন্ধুত্ব।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন