English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩
- Advertisement -

বিয়ে করলেন ‘ইষ্টি কুটুম’র বাহা

- Advertisements -

টলিপাড়ায় বিয়ের সানাই। বিয়ের পিঁড়িতে ‘ইষ্টি কুটুম’ সিরিয়ালের বাহা তথা সুদীপ্তা চক্রবর্তী। বাহার চরিত্রে রাতারাতি জনপ্রিয়তা পান তিনি। তারপর একাধিক ধারাবাহিকে দেখা যায় সুদীপ্তাকে। যার মধ্যে ছিল ‘বিকেলে ভোরের ফুল’, ‘রেশম ঝাঁপি’-সহ বহু ধারাবাহিক।

Advertisements

এই মুহূর্তে ওয়েব সিরিজ, সিনেমার কাজেই ব্যস্ত অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। ফেব্রুয়ারি মাসেই ফের ধারাবাহিকে ফিরতে চলেছেন সুদীপ্তা, এমনটাই অভাস দিয়েছেন। তার আগে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী। গত ১৭ জানুয়ারি বিয়ে করলেন সুদীপ্তা।

মঙ্গলবার নৈহাটিতে সম্পন্ন হলো বিয়ের অনুষ্ঠান।

Advertisements

পাত্র স্বর্ণশেখর জোয়ারদার পরিচালক পার্থসারথি জোয়ারদারের ছেলে। সুদীপ্তার স্বামী পেশায় অভিনেতা। খুব শিগগিরই তার পরিচালিত প্রথম ছবি ‘একলা মেঘ’ মুক্তি পেতে চলেছে। সুদীপ্তার অভিনয়ের হাতেখড়ি তার শ্বশুরের কাছেই। দীর্ঘ দিনের সম্পর্ক স্বর্ণ ও সুদীপ্তার। অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন তারা। আশা করা যায়, বিয়ের পরও তিনি অভিনয় করে যাবেন।

অভিনয় ও গানের প্রতি দু’জনেরই অনুরাগ রয়েছে। এছাড়া ঘুরতে ভালোবাসেন তারা। পাহাড়ি গ্রামে একটা ছোট্ট হোমস্টে রয়েছে তাদের। সময় পেলেই সেখানে চলে যান তারা। ২০২২ সালের জুন মাসে আংটিবদল হয় তাদের। নতুন বছরে সারাজীবনের মতো অঙ্গীকারবদ্ধ হলেন যুগল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন