English

32 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

বিয়ে নিয়ে উদ্বেগে ভাবনা!

- Advertisements -

গেল কয়েক বছর ধরে প্রতি ঈদেই ‘ছোট কাকু’ সিরিজ নিয়ে টিভি পর্দায় হাজির হন দেশ বরেণ্য অভিনেতা আফজাল হোসেন। এবারও এর ব্যতিক্রম হচ্ছে না। জনপ্রিয় শিশুসাহিত্যিক ও টিভি ব্যক্তিত্ব ফরিদুর রেজা সাগরের গল্প অবলম্বনে নির্মিতব্য এবারের সিরিজের নাম ‘হবিগঞ্জের হরবোলা’।

নির্মাণের পাশাপাশি এতে ছোটকাকু চরিত্রে এবারও দেখা যাবে আফজাল হোসেনকে। আর এবার ছোট কাকুর সঙ্গে যুক্ত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। এই নাটকে অভিনয় করছেন তিনি। বর্তমানে সিলেটের প্যালেস লাঙারি রিসোর্টে চলছে এর দৃশ্য ধারণের কাজ। শুটিং চলবে আরও বেশ ক’দিন।

এদিকে, আজ সোমবার ভাবনা ফেসবুকে বিয়ের সাজের একটি ছবি পোষ্ট করে লিখেছেন ‘ছোট কাকু কি পারবে আমার বিয়ে দিতে?’ তার কথায় স্পষ্ট যে, ভাবনার বিয়ে নিয়ে উদ্বেগ-উৎকণ্ঠার জবাব মিলবে নাটকে।

এই অভিনেত্রীর কথায়, ‘ঈদে ছোট কাকু সিরিজ নিয়ে দর্শকের আগ্রহ তুঙ্গে। নাটকে আমি এবার যুক্ত হয়েছি। আফজাল হোসেনের পরিচালনা মানে ভিন্ন কিছু। কাজ করে বেশ ভালো লাগছে। আশা করছি, নাটকটি দর্শকের পছন্দ হবে।’

জানা গেছে, ‘হবিগঞ্জের হরবোলা’ নাটকে আরও অভিনয় করছেন আজাদ আবুল কালাম, শতাব্দী ওয়াদুদ, তানভীর হোসেন প্রবাল, দীপা খন্দকার, ফারুক আহমেদ, বিশাল চৈতি মারজিয়া, মনজুরসহ আরও অনেকে। এটি প্রচার হবে চ্যানেল আইয়ে সন্ধ্যা ৬টা ১০ মিনিটে ঈদের দিন থেকে ৮ম দিন পর্যন্ত।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন