English

23 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩
- Advertisement -

বিশ্ব কাপ ট্রফিউদ্বোধন করতে দীপিকা এখন কাতার

- Advertisements -

নাসিম রুমি: ‘পাঠান’-এ গেরুয়া বিকিনি পরা দীপিকা পাড়ুকোনকে দেখে আগুন জ্বলছে দেশে। আর নায়িকা এ দিকে হাসিমুখে ধরা দিলেন মুম্বই বিমানবন্দরে। পরনে খাকি কোট-প্যান্টদ্ব। ভিতরে সাদা টপ। ফিফা বিশ্বকাপের ট্রফি উদ্বোধন করতে লুসাইল স্টেডিয়ামে উড়ে যাচ্ছিলেন তিনি।

Advertisements

তার আগে পোজ় দিলেন ক্যামেরায়। চোখেমুখে উদ্বেগের ছাপ অবধি নেই তাঁর। ‘পাঠান’ প্রসঙ্গে একটি কথাও বললেন না। বরং খেলার আমেজে খোশমেজাজেই বাক্যালাপ করলেন আলোকচিত্রীদের সঙ্গে।

Advertisements

আর্জেন্টিনা না কি ফ্রান্স? বিশ্বকাপের চূড়ান্ত ফলাফল কী হবে তা নিয়েই উৎকণ্ঠার প্রহর গুনছেন অনুরাগীরা। সেই ফুটবল- জ্বরের মধ্যে দীপিকা যাচ্ছেন ফাইনালে। আলোকচিত্রীদের উন্মাদনা এমনই যে, তাঁর সঙ্গে কাতারে চলে যেতেপারলে বেশ হত! এক জন বললেন, “মেসির সঙ্গে সেলফি তুলে আমাদের পাঠাবেন ম্যাম!” সেই শুনে মিষ্টি হেসে দীপিকা বললেন, “বলছি গিয়ে।”

বিশ্বকাপ ফাইনাল আজ রবিবার। স ট্রফি উদ্বোধন করতে আমন্ত্রিত হয়েছেন অভিনেত্রী। অন্য দিকে, শাহরুখ খানও খেলাভক্ত। জানিয়েছেন, ওয়েনি রুনির সঙ্গে বসে আর্জেন্টিনা আর ফ্রান্সের খেলা দেখবেন তিনি। তাঁর কথায়, “মাঠে মেসি আর এমবাপে…স্টুডিয়োতে ওয়েনি রুনি আর আমি। আমাদের সঙ্গে বাড়ি বসে লাইভ দেখুন আপনারাও।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন