English

29 C
Dhaka
শনিবার, জুন ২২, ২০২৪
- Advertisement -

বিহাইন্ড দ্য সিন নাকি নিন্দার জবাব!

- Advertisements -

সম্প্রতি শেষ হয়েছে বিখ্যাত কান উৎসবের ৭৭তম আসর। এই উৎসবের সঙ্গে বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের দীর্ঘ দিনের সম্পর্ক। প্রায় প্রতি বছরই সেখানে হাজির হন তিনি, হাঁটেন সম্মানজনক লাল গালিচায়। মোহনীয় সাজে মুগ্ধ করেন সবাইকে।

Advertisements

এবারও ব্যত্যয় ঘটেনি। একটি ঝলমলে গাউন পরে হেঁটেছিলেন রেড কার্পেটে। যা মোটেও ইতিবাচকভাবে নেয়নি নেটিজেনরা। অনেকেই ঐশ্বরিয়ার এমন পোশাকের সমালোচনা করেছিল। কলকাতার অভিনেত্রী-সঞ্চালক সুদীপা চ্যাটার্জিও প্রকাশ্যে সমালোচনা করেছিলেন।

তার মন্তব্য ছিল, ‘তাকে এখন দেখতে কী ভয়ানক লাগে! অতিরিক্ত আত্মবিশ্বাসী, চরম দৃষ্টি আকর্ষণকারী; ভক্ত হিসেবে তাকে দেখলে কষ্ট হয় এখন। কত ট্যালেন্টেড ছিলেন আগে। আর এখন অতিরিক্ত ওজন বাড়িয়ে সমস্ত আত্মবিশ্বাস হারিয়ে ফেলেছেন! আন্তর্জাতিক ময়দানে ভারতের প্রতিনিধি হয়ে দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট শাড়ি পরতে পারলে, উনি পারেন না কেন?’

যদিও সোশ্যাল মিডিয়ার নিন্দা-বিতর্ক নিয়ে বরাবরই নীরব থাকেন ঐশ্বরিয়া। এবারও সেই বৈশিষ্ট্য বজায় রাখলেন। তবে জবাব দিলেন বিহাইন্ড দ্য সিনের ছবি শেয়ার করে। মঙ্গলবার (২৮ মে) রাতে ইনস্টাগ্রামে কান সফরের কয়েকটি অদেখা ছবি সামনে আনেন অ্যাশ।

Advertisements

যেখানে দেখা যায়, সাদা বাথরোব পরে মেকআপ নিচ্ছেন তিনি। আদতে বিহাইন্ড দ্য সিন মনে হলেও ঐশ্বরিয়ার ভক্তদের অনেকেই মনে করছেন, এর মাধ্যমে তিনি মূলত নিন্দার জবাব দিয়েছেন। যেমন এক ভক্ত মন্তব্য করেছেন, ‘তিনি এভাবেই তো রেড কার্পেটে যেতে পারতেন আর মাত করে দিতেন!’

এছাড়া কেউ বলছেন, ‘সৌন্দর্য মানেই ঐশ্বরিয়া’; কারও মন্তব্য এরকম, ‘আমরা ভারতীয়রা কাউকে সুন্দরী বলি না, বলি—তোমাকে ঐশ্বরিয়ার মতো লাগছে’।

প্রসঙ্গত, ঐশ্বরিয়াকে সর্বশেষ পর্দায় দেখা গেছে ২০২৩ সালে মুক্তি পাওয়া দুই পর্বের ‘পন্নিয়িন সেলভান’ ছবিতে। তামিল ছবি দুটির মুখ্য চরিত্র নন্দিনীর ভূমিকায় আছেন তিনি। বক্স অফিসে দুটি ছবিই সাফল্য পেয়েছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন