English

24 C
Dhaka
বুধবার, নভেম্বর ৩০, ২০২২
- Advertisement -

বিয়েতে যেসব উপহার পেলেন রণবীর-আলিয়া

- Advertisements -

প্রেম থেকে পরিণয়। সম্পর্কের পাকাপাকি রূপ দিতে বেশ গোপনীয়তার আশ্রয় নেন বলি পাড়ার নবদম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। সাদামাটাভাবে পারিবারিক আবহে বিয়ে সেরেছেন তারা। নেট দুনিয়ায় তাদের বিয়ের ছবিতে সয়লাব।

তারকাদের বিয়ের খুঁটিনাটি বিষয় জানতে মুখিয়ে থাকে নেটাগরিকরা। এখন আলোচনা চলছে বিয়েতে কী কী উপহার পেয়েছেন ‘রণলীয়া’।

Advertisements

জানা গেছে, রণবীরের চাচাতো বোন তারকা অভিনেত্রী কারিনা কাপুর আলিয়াকে একটি হিরের নেকলেস উপহার দিয়েছেন। যেটির দাম তিন লাখ রুপি। অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও আলিয়াকে ৯ লাখ রুপির হিরের নেকলেস উপহার দিয়েছেন।

এদিকে রণবীরের সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোন নবদম্পতিকে প্রায় ১৫ লাখ রুপি মূল্যের এক জোড়া চোপার্ড ঘড়ি উপহার দিয়েছেন। নায়িকার স্বামী রণবীর সিং নতুন জামাই রণবীর কাপুরকে একটি কাওয়াসাকি নিনজা এইচটু আর বাইক উপহার দিয়েছেন।

অন্যদিকে রণবীরের আরেক সাবেক প্রেমিকা ও আলিয়ার ঘনিষ্ঠ বান্ধবী ক্যাটরিনা কাইফ নববধূকে একটি প্লাটিনামের ব্রেসলেট উপহার দিয়েছে, যার মূল্য সাড়ে ১৪ লাখ রুপি।

Advertisements

এখানেই শেষ নয়, আলিয়ার সাবেক প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রা তাকে তিন লাখ রুপির একটি হ্যান্ডব্যাগ উপহার দিয়েছেন। বন্ধু বরুণ ধাওয়ান আলিয়াকে গুচির এক জোড়া জুতা দিয়েছেন, যার দাম চার লাখ রুপি।

রণবীর কাপুরের ছোটবেলার বন্ধু তথা পরিচালক অয়ন মুখার্জি এই দম্পতিকে অডি কিউ ৮ গাড়ি দিয়েছেন। ওই গাড়ির দাম ১ কোটি ৩০ লাখ রুপি। অর্জুন কাপুর বন্ধু রণবীরকে জিপার জ্যাকেট দিয়েছেন, যার দাম প্রায় দেড় লাখ রুপি। আনুশকা শর্মা বন্ধু আলিয়াকে ডিজাইনার মনীশ মালহোত্রার ডিজাইন করা একটি সুন্দর পোশাক উপহার দিয়েছেন। বিশেষ এই পোশাকের দাম ১ লাখ ৬০ হাজার রুপি।

মেয়ের বিয়েতে জামাইকে আড়াই কোটি মূল্যের একটি ঘড়ি উপহার দিয়েছেন শাশুড়ি সোনি রাজদান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন