English

22 C
Dhaka
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
- Advertisement -

বিয়ের দাওয়াত না পেয়ে মমতাজের পোস্ট, উত্তর দিলেন আসিফ

- Advertisements -

মমতাজ ও আসিফ আকবর দুজনেই সঙ্গীতজগতে জনপ্রিয় নাম। গতকাল মঙ্গলবার ফেসবুকে একটি পোস্ট করেছেন মমতাজ। তিনি তাতে লিখেছেন, ‌‌‘হায়রে রাজনীতি! আজকে যদি এমপি না হইতাম তাহলে একটা বিয়ের দাওয়াত খেতে পারতাম’।

Advertisements

তবে মমতাজ কোন বিয়ের কথা বলেছেন- তা উল্লেখ করেননি। তার পোস্টের নিচে মন্তব্য করেছেন সঙ্গীতশিল্পী আসিফ আকবর। তিনি লিখেছেন, ‘প্রিয় মম (মমতাজ এমপি)। তুমি আমি সেরা পারিবারিক বন্ধু, এখানে কোনোদিনই রাজনীতি প্রবেশের সুযোগ নেই। মাত্র চারদিন সময় পেয়েছি ছেলের বিয়ের জন্য। সবকিছুই হুট করে হয়ে গেছে। তোমাকে কন্টাক্ট করার মতো সরাসরি যোগাযোগের ব্যবস্থা আমার কাছে নাই।

Advertisements

তবে তোমাকে মন থেকে ফিল করেছি। আমি তোমার সবসময়ের বন্ধু। একদিন সময় দাও বাচ্চাদেরসহ, আমার বাসায় তোমার সারাজীবন দাওয়াত। কষ্ট নিও না বন্ধু, ভুল হলে ক্ষমা চাই। নিশ্চয়ই দ্রুত আমাদের দেখা হবে। ভালবাসা অবিরাম বন্ধু। আমার ব্যক্তিগত সম্পর্কে রাজনীতির কোনো চান্সই নেই, এবং তুমি সেটা জানো’।

উল্লেখ্য, গত সোমবার (৩ অক্টোবর) রাতে রাজধানীর অফিসার্স ক্লাবে আসিফের ছেলের বিয়ের আয়োজন করা হয়। অনুষ্ঠানস্থলেই বিয়ে পড়িয়ে দোয়া করা হয়। সেখানে দুই পরিবারের লোকজন ছাড়াও সঙ্গীত অঙ্গনের অনেক তারকা উপস্থিত ছিলেন।

1 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
1 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
md abu musha
md abu musha
1 month ago

বিয়া পড়ানোর জন্য আসিফ ভাইয়ের হুজুর ছিল তাই মমতাজ আলেম কে দাওয়াত দেওয়ার প্রয়োজন মনে করে নাই

Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন