English

34 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

বিয়ের পরে বুশরার নালিশ!

- Advertisements -

বুশরা ও সুমিতের কয়েক দিন আগেই বিয়ে হয়েছে। কিন্তু এখনো এই দম্পতির মাঝে বৈবাহিক রসায়নটি সেভাবে গড়ে ওঠেনি। কল্পনাবিলাসী বুশরার বিয়ে-পরবর্তী জীবন নিয়ে হাজারো স্বপ্ন এবং কল্পনা থাকলেও অন্তর্মুখী স্বভাবের সুমিত বুশরার সেসব চাওয়া-পাওয়াগুলোকে পুরোপুরি বুঝে উঠতে পারে না।

বুশরার মনে বাড়তে থাকে চাপা অভিমান।

Advertisements

আর সেই অভিমানগুলোকে বুশরা এক এক করে লিখতে থাকে তার ‘নালিশ খাতায়’। এটা বাস্তবের ঘটনা নয়, গানচিত্রের একটি গল্প।

সেই বুশরা ও সুমিত দম্পতির মধ্যকার খুনসুটি ও মিষ্টি প্রেমের গল্প নিয়ে তৈরি হয়েছে বুশরার নতুন মিউজিক ভিডিও ‘একশো নালিশ’। গানটির কথা ও সুর করেছেন বুশরা নিজেই। আর সংগীতায়োজনে ছিলেন জনপ্রিয় মিউজিক ডিরেক্টর সাজিদ সরকার। গল্পে বুশরার বিপরীতে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা এবং মডেল সুমিত সেনগুপ্তকে। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছে ‘প্রেক্ষাগৃহ ভিজ্যুয়াল ফ্যাক্টরি’ দিকনির্দেশনায় ছিলেন বিজয় কর্মকার এবং সিনেমেটোগ্রাফার হিসেবে ছিলেন মাসুম আহমেদ সুমন।

দুই দিনের শুটিং শেষে মিউজিক ভিডিওটি আছে এখন সম্পাদনার টেবিলে। আশা করা হচ্ছে এই মাসের ৩০ তারিখে বুশরা শাহরিয়ারের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পাবে।

Advertisements

গান প্রসঙ্গে বুশরা বলেছেন, ‘তিন বছর পর আবার একটি গান লিখলাম। গানটির কথা এবং সুর খুব সহজ, আশা করছি দর্শকদের ভালো লাগবে। ‘

গত বছরের বুশরার ‘তোমার যদি’ গানটিসহ অতীতের উৎসবের বাংলাদেশ, ‘ভালোবাসার বাংলাদেশ’, ‘খেলাধুলার বাংলাদেশ’, ‘গল্প হবি আয়’ মিউজিক ভিডিওগুলো ব্যাপক জনপ্রিয়তা পায়।

ভারতের আইআইটিতে নগর পরিকল্পনার ওপর বুশরা পিএইচডি করছেন। এপ্রিলের প্রথম সপ্তাহে ভারতের দিল্লিতে তার ফিরে যাওয়ার কথা রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন