English

32 C
Dhaka
রবিবার, মে ২২, ২০২২
- Advertisement -

বিয়ের পিঁড়িতে শ্রদ্ধা কাপুর!

- Advertisements -

বরুণ ধাওয়ানের পর এবার কী বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শক্তি কাপুরের কন্যা শ্রদ্ধা কাপুরও। বলিউডে এমনই গুঞ্জন শোনা যাচ্ছে। পাত্রের পরিচয়ও পাওয়া গেছে। পাত্র হতে পারেন বলিউডের বিখ্যাত চিত্রগ্রাহক রোহন শ্রেষ্ঠা।

Advertisements

দীর্ঘদিন ধরেই তার সঙ্গে শ্রদ্ধার সম্পর্ক থাকার গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার সেটাই সত্যি হওয়ার পথে। সরাসরি মেনে না নিলেও খোদ শ্রদ্ধার বাবা শক্তি কাপুরও এক সাক্ষাৎকারে কার্যত সেকথা মেনেও নিয়েছেন।

ঘটনার সূত্রপাত বরুণের একটি পোস্ট থেকে। সম্প্রতি দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালকে বিয়ে করেছেন ধাওয়ান। এরপরই সোশ্যাল মিডিয়ায় দুজনকে শুভেচ্ছা জানান রোহন।

এরই জবাবে বরুণ পালটা বক্তব্যে লেখেন, ‘আশা করি তুমিও তৈরি।’ আর ধাওয়ানের এই প্রতিক্রিয়া দেখার পরই নেটদুনিয়ায় গুঞ্জন শুরু হয়ে যায়। নেটিজেনদের অনেকেই প্রশ্ন করতে শুরু করেন, তাহলে কি শ্রদ্ধার পালা?

Advertisements

এই গুঞ্জন প্রসঙ্গে এক সাক্ষাৎকারে শক্তি কাপুরকে প্রশ্ন করা হলে তিনি জানান, আমি জানি না নেটদুনিয়ায় কী গুঞ্জন চলছে? কিন্তু আমি সবসময় মেয়ের সিদ্ধান্তের পাশে থাকব। এমনকি বিয়ের ব্যাপারেও। শুধু রোহনের ক্ষেত্রে নয়, শ্রদ্ধা যাকেই পছন্দ করুক না কেন, আমি ওর সমস্ত সিদ্ধান্তকে সমর্থন করব। আমার কোনো আপত্তি থাকবে না।

রোহন প্রসঙ্গে শক্তি কাপুর বলেন, রোহন খুবই ভাল ছেলে। ও ছোটবেলা থেকেই আমাদের বাড়িতে আসে। শ্রদ্ধা যে রোহনকেই বিয়ে করবে সে ব্যাপারে কিছু আমাকে বলেনি। আমার কাছে ওরা ছোটবেলার বন্ধু। ওরা এই ব্যাপারে সিরিয়াস কি না সেটা আমি বলতে পারব না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন