English

33 C
Dhaka
মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২
- Advertisement -

বিয়ে থেকে মুক্তি চান শ্রাবন্তী

- Advertisements -
Advertisements

মনের দূরত্ব তৈরি হয়েছে অনেক আগে। প্রায় এক বছর এক ছাদের তলায় থাকেন না রোশান-শ্রাবন্তী। এবার কাগজে কলমে তিন নম্বর বিয়ের পাট চুকিয়ে ফেলতে চান অভিনেত্রী। আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন অভিনেত্রী। এর আগে শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে জুন মাসে ‘বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় মামলা দায়ের করেছিলেন রোশান। শিয়ালদহ ফাস্ট ট্র্যাক ফাস্ট কোর্টে মামলা রুজু করেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী। তারই জবাবে এবার বিবাহ বিচ্ছেদের মামলার কথা জানিয়েছেন। মামলার পরবর্তী শুনানি ১০ ডিসেম্বর।

কোনও ফিল্মি চিত্রনাট্যের চেয়ে কম রোমাঞ্চকর নয় রোশান-শ্রাবন্তীর কাহিনী। ২০১৯ সালের শুরুর দিকে রোশান-শ্রাবন্তীর প্রেমপর্ব নিয়ে কানাঘুষো শোনা যাচ্ছিল টলিপাড়ায়। ‘গুগলি’ ছবির প্রিমিয়ারে প্রথমবার একসঙ্গে দেখা মেলে দুজনের। মাস কয়েকের মধ্যেই লুকিয়ে বিয়ে সারেন সূদূর পাঞ্জাবে। বিয়ের দিন দশেক পর বিয়ের খবরে শিলমোহর দেন শ্রাবন্তী। এরপর বিদেশে হানিমুন, একসঙ্গে আদুরে ছবি পোস্ট থেকে রোম্যান্টিক টিকটিক ভিডিও- রীতিমতো কাপল গোলস দিতেন এই জুটি। তবে গত বছর পুজোর আগে ছন্দপতন। শ্রাবন্তীর আরবানার ফ্ল্যাট ছেড়ে চলে যান রোশান। সংবাদমাধ্যমের কাছে সেই খবর ফাঁস হতে বেশি সময় লাগেনি।
Advertisements

জুন মাসে শ্রাবন্তীর সঙ্গে ফের সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হন রোশান সিং, ততদিনে অবশ্য শ্রাবন্তীর নতুন প্রেম সম্পর্কে জড়িয়ে পড়ার গুঞ্জন চাউর হয়ে গিয়েছে। সেই মামলা চলাকালীন পালটা বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করলেন শ্রাবন্তী। হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটসের কথা জানিয়ে শিয়ালদহ ফাস্ট ট্র্যাক ফাস্ট কোর্টে মামলা করেছিলেন রোশান। গত ১৬ সেপ্টেম্বর সেই মামলার শুনানি ছিল। এদিন রোশান সিং-এর আইনজীবীর কাছে নতুন করে পৌঁছেছে শ্রাবন্তীর জবাব, আইনি পরিভাষায় যাকে বলা হয় ডব্লিউ এস। সেখানেই রোশানের বিরুদ্ধে আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করার কথা জানিয়েছেন শ্রাবন্তী। ডিভোর্সের মামলা দায়ের করবার পাশাপাশি রোশানের বিরুদ্ধে একাধিক অভিযোগও এনেছেন শ্রাবন্তী। দুজনের মধ্যে ব্যক্তিগতভাবে কথা বন্ধ হলেও, শ্রাবন্তীর রাজনৈতিক ইনিংস শুরুর আগে সংবাদমাধ্যমে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছিলেন রোশান। চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর জন্মদিন সেলিব্রেট করতে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে, সেই ছবি মিডিয়ায় ভাইরাল হতেই ক্ষোভ উগড়ে দেন রোশান। রোশান জানান, আমি তো বিয়ে করিনি এক বছরের জন্য, আমার তো এমন ভাবনা নয়, যে আমি বিয়ে করে ছেড়ে দেব। ও না বুঝুক, আমাকে বুঝতে হবে। ক্ষোভ উগরে দিয়ে রোশন বলেছিলেন, কী বলব! ওর পরিবার ওই ছেলেটার (অভিরূপ) সঙ্গে পার্টি করছে, সেই ছবি প্রকাশিত হচ্ছে। একজন আইনত বিবাহিত মেয়ে, আমি জানি না কীভাবে ওর বাবা-মা, বোন ওর ভুলে সঙ্গ দিচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন