English

34 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

বিয়ে নিয়ে মুখ খুললেন প্রভাস

- Advertisements -

ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলি’ সিনেমার সাফল্যের পর রীতিমতো তারকা বনে যান তিনি। সিনেমাটির জন্য দীর্ঘদিন সময় দিয়েছেন এই অভিনেতা। এর প্রতি মনোযোগ যেন নষ্ট না হয়, এজন্য বিয়ে পিছিয়ে দিয়েছিলেন বলেও তখন শোনা যায়।

Advertisements

‘বাহুবলি’ সিনেমা মুক্তির পর প্রভাসের বিয়ে নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছে। সিনেমায় তার সহ-অভিনেত্রী আনুশকা শেঠিকে বিয়ে করছেন বলেও খবর চাউর হয়। তবে শেষ পর্যন্ত তা গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থাকে। এখনো ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ তকমা নিয়ে ঘুরছেন এই নায়ক।

এতদিন বিয়ে নিয়ে কথা বলতে দেখা যায়নি প্রভাসকে। এবার সাংবাদিকদের প্রশ্নের মুখে আড়াল ভাঙলেন তিনি। প্রভাসের পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’। এ সিনেমার ট্রেইলার লঞ্চিং অনুষ্ঠানে এ প্রশ্নের মুখোমুখি হন এই তারকা অভিনেতা। বিয়ে না করার কারণ উল্লেখ করে প্রভাস বলেন—‘প্রেম নিয়ে আমার ভবিষ্যদ্বাণী ভুল প্রমাণিত হয়েছে, এজন্য আমি বিয়ে করিনি।’

Advertisements

প্রভাসের মা প্রায়ই তাকে বিয়ের জন্য চাপ দেন। বিষয়টি জানিয়ে এ অভিনেতা বলেন, ‘‘আমার মা প্রায়ই বিয়ে করতে বলেন। যখন ‘বাহুবলি’ সিনেমার কাজ করছিলাম, তখন বলেছিলাম—সিনেমাটির কাজ শেষ করে নিই তারপর এ বিষয়ে চিন্তা করব। এখন আমার কোনো পছন্দ নেই; তাই মাকে বলেছি, চাপ না দিতে। কারণ আমি বিয়ে করব। বিয়ে করে সেটল হতে চাই; আর সময় হলেই সেটা করব।’’

‘রাধে শ্যাম’ সিনেমার চিত্রনাট্য ইউরোপের প্রেক্ষাপটে। ১৯ শতকের প্রেমের গল্প নিয়ে এটি তৈরি। সিনেমায় প্রভাসের চরিত্রের নাম বিক্রম আদিত্য। পূজা হেগড়েকে দেখা যাবে প্রেরণা নামের একটি চরিত্রে। এটি পরিচালনা করেছেন রাধা কৃষ্ণ কুমার। সিনেমাটি বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ১১ মার্চ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন