English

24 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

বেবি বাম্প স্পষ্ট করলেন মাহিয়া মাহি

- Advertisements -
Advertisements
Advertisements

মা হতে যাচ্ছেন মাহিয়া মাহি। এ খবর পুরনো। মা হতে যাওয়ার খবর দেওয়ার সঙ্গে সঙ্গে মাহিকে রাজশাহীর প্রত্যন্ত অঞ্চলে নির্বাচনী ক্যাম্পেইন চালাতে দেখা যাচ্ছিল। আসন্ন সংসদ নির্বাচনে মাহি প্রার্থী হতে চান।

সে সময়ে নেতীজেনরা প্রশ্ন তুলেছিলেন- তাহলে মাহি কি মা হচ্ছে না?
অবশেষে ভক্তদের মাহি জানান দিলেন তিনি মা হতে যাচ্ছেন। ঢাকাই ছবির এই নায়িকা বর্তমানে কক্সবাজারে রয়েছেন। স্বামী রাকিবের সঙ্গে বেড়াতে গিয়েইউ হোটেল রুম থেকে বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন। যেখানে মাহির বেবি বাম্প স্পষ্ট হয়েছে। আর এই ছবির সঙ্গে ক্যাপশনে লিখেছেন, ‘আল্লাহুম্মা বারিক লাহা। ‘
কোনোকিছুতে মুগ্ধ হলেই এই দোয়া পড়া হয়। গত সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে মা হচ্ছেন জানান চিত্রনায়িকা মাহিয়া মাহি। বিষয়টি জানিয়ে লিখেছেন, ‘জীবনের সর্বশ্রেষ্ঠ সময় পার করছি। দিন–রাত কীভাবে চলে যাচ্ছে টের পাচ্ছি না। প্রচণ্ড আদর–যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন। ’

২০১৬ সালের ২৪ মে মাহিয়া মাহি প্রথম বিয়ে করেন সিলেটের মাহমুদ পারভেজ অপুকে। পাঁচ বছর পর তার সঙ্গে বিচ্ছেদের পর কামরুজ্জামান বসরকার রাকিবকে বিয়ে করেন মাহি।

২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরের ব‍্যবসায়ী কামরুজ্জামান সরকারের সঙ্গে গাঁটছড়া বাধেঁন মাহি; তাদের সংসারে প্রথম সন্তানে আগমন ঘটছে।

২০১২ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘ভালোবাসার রঙ’ সিনেমার মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হয় তাঁর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন