English

34 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

বেশ আলাদা গল্পের একটি ছবি, আমার চরিত্রটিও চমৎকার: মৌসুমী

- Advertisements -
Advertisements
Advertisements

সবশেষ মুক্তিযুদ্ধভিত্তিক সিনেমা ‘অর্জন ৭১’ ছবির কাজ করেছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী। এই সিনেমায় তিনি একজন পুলিশ কর্মকর্তার স্ত্রীর চরিত্রে অভিনয় করেন। এর কিছু অংশের কাজ হয়েছে। শিগগিরই বাকি কাজ শুরু হবে বলে জানা যায়।
এখানে মৌসুমীর বিপরীতে অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ। এরপর করোনা মহামারির জন্য মৌসুমী আর নতুন কোনো সিনেমার জন্য ক্যামেরার সামনে দাঁড়াননি। মাঝে একটি বিশেষ নাটকে অভিনয় করেন ঢাকাই ছবির ‘প্রিয়দর্শিনী’ খ্যাত এই নায়িকা। সে খবর এখন পুরনো। মৌসুমী ভক্তরা এখন অপেক্ষায় আছেন কবে নাগাদ তিনি সিনেমার শুটিংয়ে ফিরবেন। সেই অপেক্ষার পালা শেষ হলো।
গত রোববার নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। নাম ‘দেবর আমার কত আপন’। নভেম্বরে সিনেমাটির শুটিং শুরু হবে। চুক্তিবদ্ধ হওয়ার খবরটি নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক সায়মন তারিক। তিনি জানান, সিনেমাটিতে মৌসুমী গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন। তাকে কেন্দ্র করেই এর গল্প।
এতে তাকে গ্রামীণ নারীর চরিত্রে দেখা যাবে। এক সময় ছবিতে তাকে প্রতিবাদী নারী হিসেবে উপস্থাপন করা হবে। ‘দেবর আমার কত আপন’ সিনেমায় ওমর সানীও অভিনয় করবেন। জানা গেছে, মৌসুমীর সঙ্গে আরো নতুন মুখ থাকছে সিনেমাটিতে। মেহেদী ও সোহানা নামের নতুন জুটি এ ছবিতে কাজ করবেন। এ ছাড়াও বড়দা মিঠু, মাসুম আজিজসহ অনেকেই অভিনয় করবেন ছবিটিতে।
এখানে কাজ করা প্রসঙ্গে মৌসুমী বলেন, বেশ আলাদা গল্পের একটি ছবি। আমার চরিত্রটিও চমৎকার।
এ কারণেই ছবিটি করতে রাজি হয়েছি। তাছাড়া করোনার কারণে অনেকদিন নতুন ছবিতে কাজ করা হয়নি। অপেক্ষায় ছিলাম কবে ক্যামেরার সামনে দাঁড়াবো। অবশেষে এ ছবির মাধ্যমে ফেরাটা হচ্ছে। এদিকে আরো বেশকিছু নতুন সিনেমা নিয়ে কথা হচ্ছে মৌসুমীর। ব্যাটে-বলে মিললে সেগুলোতেও কাজ করবেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন