English

24 C
Dhaka
বুধবার, নভেম্বর ৩০, ২০২২
- Advertisement -

ব্যঙ্গ করে ভিডিও গেম, মামলা করলেন সালমান খান

- Advertisements -

বলিউড ভাইজান সালমান খানকে ব্যঙ্গ করে একটি ভিডিও গেম তৈরি করা হয়েছে। সেটার নাম দেয়া হয়েছে ‘সেলমান ভাই’। বিষয়টি নজরে আসতেই আদালতে মামলা করেছেন বলিউডের ‘টাইগার’। ২০০২ সালের এক পথ দুর্ঘটনাকে কেন্দ্র করে ভিডিও গেমটি তৈরি করা হয়েছে।

Advertisements

এই ভিডিও গেমের নির্মাতা প্যারোডি স্টুডিয়োজ প্রাইভেট লিমিটেডকে এই গেমটি বা সালমান সম্পর্কিত কোনো ধরনের জিনিস প্রচার এবং নতুন করে তৈরি না করার নির্দেশ দিয়েছে আদালত।

একই সঙ্গে গুগল প্লে এবং আরও অন্যান্য প্ল্যাটফর্ম থেকে এই ভিডিও গেমটি সরিয়ে নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। আদালত জানিয়েছে, সালমান খানকে মাথায় রেখেই এই ভিডিও গেমের চরিত্রটি তৈরি হয়েছে। তবে এ ব্যাপারে নায়কের কোনোরকম অনুমতি নেওয়া হয়নি।

Advertisements

আদালতের কথায়, যে গেমটি তৈরি করা হয়েছে, সেটি অভিযোগকারী অর্থাৎ সালমান এবং তার বিরুদ্ধে আনা মামলার সঙ্গে সাদৃশ্য রাখে। কিন্তু সালমান এই গেমটি তৈরি করার অনুমতি দেননি। তাই এ ক্ষেত্রে সালমানের গোপনীয়তা বজায় রাখার অধিকার লঙ্ঘিত হয়েছে এবং তার ভাবমূর্তি নষ্ট হয়েছে।

গত মাসে সালমান আদালতে এই গেমের বিরুদ্ধে মামলা দায়ের করেন। অভিনেতার অভিযোগ, গেমের চরিত্রের ছবি এবং নামের সঙ্গে তার মিল রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন