English

29 C
Dhaka
বুধবার, মে ১৮, ২০২২
- Advertisement -

ব্যবসা শুরু করলেন অভিনেত্রী ফারিয়া শাহরিন

- Advertisements -

অভিনেত্রী ফারিয়া শাহরিন ক্যারিয়ার শুরু করেছিলেন লাক্স সুন্দরী সুন্দরী প্রতিযোগিতার অন্বেষণের মাধ্যমে। এরপর পরিচিতি পান নাটকে। কাজ করেছেন সিনেমাতেও।

Advertisements

সর্বশেষ ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে তুমুল আলোচিত হন।

এবার এই তারকা হাজির হতে যাচ্ছেন নতুন পরিচয়ে। অনলাইনে প্রসাধনী ব্যবসা শুরু করছেন ফারিয়া। যুক্তরাষ্ট্র থেকে প্রসাধনী এনে দেশের ভোক্তাদের কাছে বিক্রি করবেন। এজন্য একটি ফেসবুক পেজও চালু করেছেন। নাম দিয়েছেন ‘কমপ্লিমেন্ট ইউর মিরর’।

ফারিয়া শাহরিন বর্তমানে রয়েছেন যুক্তরাষ্ট্রে। সেখান থেকেই ব্যবসার ঘোষণা দিয়েছেন। ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে তিনি বলেন, ‘‘বিসমিল্লাহ, খুলেই ফেললাম আমার পেজ ‘কমপ্লিমেন্ট ইউর মিরর’। আপনাদের সবার দোয়া ও অনুপ্রেরণা চাই। আমি নিশ্চিত করছি যে, আপনাদের সেরা পণ্যটি দেব এবং কখনো অভিযোগ করার সুযোগ দেব না।”

Advertisements

এর আগে আরেকটি স্ট্যাটাসে ফারিয়া লেখেন, ‘আমরা কম বেশি সবাই ম্যাকের পণ্য ব্যবহার করি। সুতরাং ম্যাকের পন্য দিয়েই যাত্রা শুরু করলাম। এই ব্রান্ডের যার যা লাগবে তা ইনবক্সে আমাকে জানাতে পারেন। পণ্যের গুণগত মান শতভাগ নিশ্চিত করব। আমি অভিযোগ করার সুযোগটি দিতে চাই না। কাজটি নিয়ে আমি খুবই উচ্ছ্বসিত। সবার দোয়া ও প্রেরণা চাই।’

শোবিজ জগতের অনেকেই অভিনয়ের পাশাপাশি ব্যবসায় নাম লিখিয়েছেন। কেউ খুলেছেন ফ্যাশন হাউজ, কেউ দিয়েছেন রেস্তোরাঁ। এই তালিকায় আছেন সুজানা জাফর, অপূর্ব, মোশাররফ করিম, অহনা প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন