English

31 C
Dhaka
সোমবার, জুন ২৪, ২০২৪
- Advertisement -

ব্যর্থ বিয়ের প্রভাব কর্মজীবন ও ব্যক্তিগত জীবনে পড়েছিল: সামান্থা

- Advertisements -
Advertisements

২০১৭ সালে বিয়ে করেন ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় জুটি নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। তবে ভালোবাসার সে সংসার শেষ পর্যন্ত ২০২১ সালে ভেঙে যায়। এরপর মানসিকভাবে ভেঙে পড়েছিলেন সামান্থা। তার মাঝে মায়োসাইটিস নামে এক জটিল রোগে আক্রান্ত হয়েছেন। এখনো পুরোপুরি সুস্থ নন তিনি। ব্যক্তিগত জীবন নিয়ে সামান্থা-নাগা দুজনেই নীরব ছিলেন। কয়েক মাস আগে এ বিষয়ে মুখ খুলেন সামান্থা।

ফের ভারতীয় সংবাদমাধ্যম হারপার্স বাজার ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে ব্যর্থ বিয়ে নিয়ে কথা বলেন এই অভিনেত্রী। সামান্থা রুথ প্রভু বলেন, ‘আমার ব্যর্থ বিয়ের প্রভাব কর্মজীবন ও ব্যক্তিগত জীবনে পড়েছিল। এটি ট্রিপল আঘাতের মতো ছিল; বুম, বুম, বুম। আপনি জানেন, গত দুটো বছর আমি কি সহ্য করেছি! যে অভিনেতারা স্বাস্থ্য সমস্যা কাটিয়ে ফিরেছেন, ট্রলিং এবং উদ্বিগ্নতার মধ্য দিয়ে সময় পার করেছেন, সেসব অভিনেতাদের গল্প পড়েছি, যা আমাকে শক্তি জুগিয়েছে; তারা যদি পারেন আমি কেন পারব না!’

Advertisements

তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ নামের সিনেমার সেটে প্রথম পরিচয় নাগা-সামান্থার। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। তাদের প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা-কল্পনাও কম হয়নি। সব কিছুর অবসান ঘটিয়ে ২০১৭ সালের ৬ অক্টোবর ভারতের পর্যটন নগরী গোয়ার একটি রিসোর্টে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন আলোচিত নাগা ও সামান্থা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন