English

33 C
Dhaka
মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২
- Advertisement -

ব্যস্ত এলিনা শাম্মী

- Advertisements -
Advertisements
Advertisements

মডেল, উপস্থাপিকা ও অভিনেত্রী এলিনা শাম্মী। উপস্থাপনা দিয়ে শোবিজে যাত্রা শুরু করলেও এখন চলচ্চিত্রে বেশ ব্যস্ত সময় পার করছেন। বিশেষত তার অভিনীত ওয়েবফিল্ম ‘জানোয়ার’ মুক্তির পর চলচ্চিত্রে প্রস্তাব আসতে থাকে। আর এ অভিনেত্রীও সেগুলো লুফে নেন। বর্তমানে চলচ্চিত্রেই বেশি ব্যস্ততা যাচ্ছে তার।
এলিনা শাম্মী বলেন, সরকারি অনুদানের ছবি ‘মুখোশ’-এর ডাবিং শেষ করেছি। ‘জলরং’ ছবির প্রথম লট কাজ শুরু করলাম। মুশফিকুর রহমান গুলজারের ‘টুঙ্গিপাড়ার দুঃসাহসী খোকা’র কাজও শুরু করেছি।
রাসেল মিয়ার ‘ভাইয়া রে’- সিনেমার ডাবিং শেষ। বন্ধন বিশ্বাসের ‘ছায়াবৃক্ষ’-এর কাজ শেষ হয়েছে। আলী জুলফিকার জাহেদির ‘কাগজ’ও সৈয়দ সাখাওয়াত হোসেনের ‘হিমুর বসন্ত’ এক লট করে কাজ বাকি আছে। গত দুই মাস হলো এগুলোয় যুক্ত হয়ে কাজ করছি। আসলে একটু ব্যস্ত সময়ই পার করছি। আর উভোগও করছি। কারণ প্রত্যেকটি সিনেমার গল্প ও চরিত্রও ভিন্নধর্মী ও অভিনয়ের জায়গা আছে। কাজগুলো ঠিকভাবে শেষ করতে পারলে ভালো কিছুই হবে।
এদিকে আরও কিছু নতুন সিনেমা নিয়েও পরিচালকদের সঙ্গে কথা হচ্ছে এ অভিনেত্রীর। তবে এখন কেবল মানসম্মত কাজের সঙ্গেই যুক্ত হতে চান এলিনা। তাই একটু সময় নিচ্ছেন। পরোখ করে দেখছেন। এলিনা শাম্মী বলেন, কিছু কাজের স্ক্রিপ্ট এসে জমা হয়েছে। দেখে-শুনে কাজের সিদ্ধান্ত নেবো। আসলে গড়পড়তা কাজের ইচ্ছে একদম নেই এখন।
ওটিটি প্ল্যাটফরমের কাজেও বেশ ঝোঁক রয়েছে এ অভিনেত্রীর। তাই সিনেমার পাশাপাশি ওটিটিতেও কাজ করছেন এলিনা শাম্মী। তিনি জানান, বর্তমানে সামিউর রহমানের ওয়েবফিল্ম জি ফাইভের ব্যানারে ‘কূহেলিকার’ শুটিং করছেন। এর আগে আই থিয়েটারের ব্যানারে ‘ভাইরাল’- নামের একটি ওয়েবফিল্মে অভিনয় করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন