English

34 C
Dhaka
বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২
- Advertisement -

বড় পর্দায় অভিষেক হচ্ছে জেনির

- Advertisements -

ছোট পর্দার জনপ্রিয় মুখ নওরীন হাসান জেনি। অনেক টেলিভিশন নাটকে অভিনয় করেছেন এই অভিনেত্রী। তবে বিয়ের পর অভিনয় একসময় কমিয়ে দেন। দীর্ঘ সময় ধরেই পর্দায় নিয়মিত নন তিনি। তবে এবার ফিরলেন তিনি। একেবারে বড় পর্দায় অভিষেক হচ্ছে জেনির। সরকারি অনুদানপ্রাপ্ত ‘শ্যামা কাব্য’ সিনেমার মাধ্যমে নতুন অধ্যায়ের সূচনা করলেন জেনি।

Advertisements

সিনেমাটি নির্মাণ করছেন বদরুল আনাম সৌদ। সিনেমাটিতে নিতু চরিত্রে দেখা যাবে জেনিকে। বড় পর্দায় অভিষেকের বিষয়ে এই অভিনেত্রী বলেন, আমি কিন্তু ছোট পর্দায়ই নিয়মিত কাজ করি না অনেক দিন ধরে।

তবে এবার সিনেমা দিয়ে ফিরছি। এমন একটি সিনেমায় নিজেকে দেখতে চেয়েছিলাম, যেখানে অভিনয়ের সুযোগ থাকে। ‘শ্যামা কাব্য’ সিনেমায় সেটা আছে।’ সম্প্রতি রাজধানীর কেরানীগঞ্জ ও মানিকগঞ্জে সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন জেনি।

Advertisements

পরিচালক বদরুল আনাম সৌদের নির্দেশনায় প্রথমবার অভিনয় করছেন তিনি। শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে এই অভিনেত্রী বলেন, কিছু পরিচালক আছেন যারা শিল্পীদের একদম দেখিয়ে দেন যে, তিনি এটা বা ওটা চাচ্ছেন। আর সৌদ ভাই এমন একজন পরিচালক তিনি শিল্পীর কাছ থেকে কী চাচ্ছেন তা বলেন না। বরং একটি চরিত্রের বিভিন্ন পয়েন্ট ধরিয়ে দেন।

তারপর শিল্পীর ওপরই ছেড়ে দেন। এ সিনেমায় জেনির সহশিল্পী ইন্তেখাব দিনার। তার চরিত্রের নাম ওসমান। জেনি বলেন, দিনার ভাই সহজাতভাবে একজন ভালো অভিনেতা। তার সঙ্গে আমি বহু নাটকে অভিনয় করেছি। সহশিল্পী হিসেবে তিনি অসাধারণ। মূল কথা  তিনি সত্যিকারের একজন শিল্পী। আশা করছি ছবিটি খুব ভালো ভাবে শেষ করতে পারবো আমরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন