English

19 C
Dhaka
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
- Advertisement -

বড় ভাই আরিয়ান খান গ্রেপ্তারের পর মায়ের জন্মদিনে সুহানার পোস্ট

- Advertisements -

আজ শাহরুখের স্ত্রী, চলচ্চিত্র প্রযোজক, ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খানের জন্মদিন। মায়ের জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানালেন মেয়ে সুহানা খান। বড় ভাই আরিয়ান খান গ্রেপ্তারের পর মায়ের জন্মদিনে সামাজিক মাধ্যমে প্রথম পোস্ট করতে দেখা যায় শাহরুখ কন্যাকে।

Advertisements

গৌরীর জন্মদিনে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি বিশেষ ছবি পোস্ট করেছেন সুহানা। নব্বইয়ের দশকের শাহরুখ-গৌরীর একটি সাদা-কালো ছবি পোস্ট করেন তিনি।

গৌরীকে দু-হাতে আগলে রেখেছেন শাহরুখ, ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন মা’। তার সঙ্গে ভালোবাসার ইমোজি জুড়ে দিয়েছেন তিনি। ছবি কমেন্ট বক্সে ভালোবাসা জানিয়েছে তুতো বোন আলিয়া ছিব্বার থেকে অনন্যা পান্ডে।

Advertisements

দিন সাতেক আগেই মাদক-কাণ্ডে গ্রেপ্তার হয়েছে শাহরুখ পুত্র আরিয়ান খান। দু’দফায় এনসিবি হেফাজতের পর বৃহস্পতিবার আরিয়ানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। শুক্রবার পর্যন্ত এনসিবির হেফাজতেই রয়েছেন আরিয়ান সহ বাকিরা। আজ এসপ্লানেড ম্যাজিস্ট্রেট কোর্টে তাঁর জামিনের আবেদনের শুনানি রয়েছে।

প্রসঙ্গত, আরিয়ানের বন্ধু আরবাজ মার্চেন্টকে গত শনিবারই ক্রুজ থেকে ৬ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেছিল এনসিবি, এরপর আরিয়ানকে জেরা করে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে অর্চিতকে গ্রেপ্তারের করে এনসিবি। তাঁর কাছ থেকেও মাত্র ২.৬ গ্রাম গাঁজা উদ্ধার হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন