English

27 C
Dhaka
মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২
- Advertisement -

ভক্তকে কষিয়ে চড় দিয়েছিলেন সামান্থা!

- Advertisements -

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। গত বছরের প্রায় পুরোটা সময়েই নানা কারণে আলোচনায় ছিলেন এই অভিনেত্রী। নিপুণ অভিনয় আর ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই আলোচনায় থাকেন। বিশেষ করে নাগা চৈতন্যর সঙ্গে বিচ্ছেদের পর যেন আলোচনা থামছেই না। এরই মধ্যে উঠে এসেছে ১০ বছর আগের এক ঘটনা।

Advertisements

আজ থেকে প্রায় ১০ বছর আগে তিরুপতিতে ছবির প্রচারে গিয়ে ঘটেছিল এক অপ্রীতিকর ঘটনা। লোকে লোকারণ্য শপিংমলে আচমকাই এক ভক্তকে চড় মেরে বসলেন নায়িকা। কথাটি শুনে অবাক হলেও এটাই সত্য।

Advertisements

মুম্বাইয়ের এক সংস্থা সূত্রে খবর, ‘ইয়ে মায়া চেসাভা’ ও ‘বৃন্দাভনম’-এর সাফল্যের পর তিরুপতিতে এক ছবির প্রচারে যান নায়িকা। সামান্থাকে দেখতে তখন উপচেপড়ে ভিড়। ইতোমধ্যে এক ভক্ত নায়িকাকে টেনে ধরে। এমনভাবে টেনে ধরেছিল যে তার দেহরক্ষীরাও সেই ভক্তকে সামলাতে পারছিল না। এমন সময় রেগে গিয়ে তাকে কষিয়ে চড় মারেন সামান্থা।

প্রসঙ্গত, বর্তমানে সামান্থার ঝুলিতে একাধিক সিনেমা রয়েছে। মিথোলোজি ঘরানার ‘শকুন্তলাম’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। সিনেমাটি পরিচালনা করছেন গুণাশেখর। এ ছাড়া বিগনেশ শিবান পরিচালিত ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার কাজও শেষ করেছেন এই নায়িকা। জন ফিলিপ পরিচালিত ‘অ্যাগ্রিমেন্টস অব লাভ’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এতে তাকে উভকামী চরিত্রে দেখা যাবে। পাশাপাশি অভিনেত্রী তাপসী পান্নু প্রযোজিত বলিউডের একটি সিনেমায় সামান্থা অভিনয় করবেন।এই ডিসেম্বরে মুক্তি পাবে তার অভিনীত নতুন ছবি ‘খুশি’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন