English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২২, ২০২৪
- Advertisement -

ভক্তের আবদারে সেলফি ‍তুলতে গিয়ে বিব্রত কাজল!

- Advertisements -
ভক্তের আবদারে সেলফি তুলতে গিয়ে বিব্রতকর অবস্থার শিকার হলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। সম্প্রতি হায়দরাবাদে সম্প্রতি এক স্টোর উদ্বোধনে হাজির হয়েছিলেন কাজল। সঙ্গে ছিলেন তাঁর বাবা বিনয়ও। সেখানেই এক অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হন অভিনেত্রী।
সামাজিক মাধ্যম এক্সে (টুইটার) ভাইরাল হয়েছে অভিনেত্রী কাজলের একটি ভিডিও। সেখানে দেখা গেছে, সেলফি তোলার সময় এক ব্যক্তির স্পর্শে অপ্রস্তুত অনুভব করেন কাজল। বেশ অস্বস্তিও প্রকাশ করেন অভিনেত্রী।
ভিডিওটিতে দেখা যায়, স্টোর উদ্বোধনের সময় এক ব্যক্তির অনুরোধ রাখতে গিয়ে সেলফি তোলার চেষ্টা করেন কাজল।
ছবিটি ক্লিক করার সময় ওই ব্যক্তি অভিনেত্রীর কোমর স্পর্শ করেন। এতে অপ্রস্তুত হয়ে পড়েন কাজল। কাজলকে বেশ আতঙ্কিত দেখাচ্ছিল সেই সময়। ইভেন্টের সেই ভিডিও এক্সে শেয়ার হতেই ভিডিওর সেই দৃশ্য ভক্ত অনুরাগীদের নজরে আসে।
অভিনেত্রী যদিও অনুষ্ঠান স্থলে কোনও বাধা দেননি। এরপরই অনুষ্ঠানে উপস্থিত সকলের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে যোগ দেন তিনি।
অবশ্য কাজল প্রথম নারী অভিনেত্রী নন যিনি এই ধরনের ঘটনার সম্মুখীন হয়েছেন। সম্প্রতি সারা আলি খান, অপর্ণা বালামুরালি, অহনা কুমার, মালাইকা আরোরাসহ কয়েকজন অভিনেত্রী গত বছর নানা রকম ইভেন্টে যোগ দেওয়ার সময় এই ধরণের ঘটনার মুখোমুখি হয়েছেন।
একসময় তুমুল ব্যস্ত থাকলেও বর্তমানে চলচ্চিত্র থেকে কিছুটা দুরেই আছেন কাজল।
২০২২ সালে মা হয়েছেন অভিনেত্রী। স্বামী গৌতম কিচলু আর কাজলের কোল আলো করে এসেছে পুত্র সন্তান। আদর করে ছেলের নাম রেখেছেন নীল। সন্তান জন্মের পর কিছু দিন কাজ থেকে বিরতি নিয়েছিলেন অভিনেত্রী। শীঘ্রই তেলুগু সিনেমা ‘সত্যভামা’ এবং তামিল সিনেমা ‘ইন্ডিয়ান ২’-এ দেখা যাবে কাজলকে। ‘সত্যভামা’তে একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন