English

33 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

ভাইকে খুনের অভিযোগে নায়িকা গ্রেফতার

- Advertisements -

ভাইকে টুকরো টুকরো করে কেটে খুনের অভিযোগে কন্নড় সিনেমার জনপ্রিয় নায়িকা শানায়া কাটওয়েকে গ্রেফতার করা হয়েছে। নিজ ভাই রাকেশ কাটওয়েকে (৩২) হত্যার অভিযোগে গত বৃহস্পতিবার অভিনেত্রীকে গ্রেফতার করে হুব্বাল্লি গ্রামীণ পুলিশ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

Advertisements

নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী ধারওয়াড় জেলা পুলিশের তরফে এই মামলার চার সন্দেহভাজনকে প্রথমে গ্রেফতার করা হয়। তারা হলেন তৌসিফ চন্নপুর (২১), আমান গিরানিওয়াল (১৯), আলতাফ মোল্লা (২৪ ) এবং নিয়াজাহমেদ কাটিগর (২১)। অভিযুক্তদের জেরা করেই এই হত্যার পেছনে শানায়ার জড়িত থাকার তথ্য-প্রমাণ পুলিশের হাতে এসেছে।

জানা গেছে, তাদের মধ্যে এক অভিযুক্ত, ২১ বছরের নিয়াজাহমেদ কাটিগরের সঙ্গে প্রেম সম্পর্কে জড়িত শানায়া। আর এই সম্পর্ক নিয়েই আপত্তি জানিয়েছিল ভাই, এর জেরেই নিয়াজাহমেদ প্রেমিকার সঙ্গে মিলে রাকেশ কাটওয়েকে হত্যার চক্রান্ত করেন।

স্থানীয় সংবাদমাধ্যমসূত্রে জানা গেছে, রাকেশকে তার বাড়িতেই খুন করা হয়। ঘটনার সময় উপস্থিত ছিলেন শানায়াও। এরপর নিয়াজাহমেদ কাটিগর এবং বাকি তিন অভিযুক্ত রাকেশের মৃতদেহের অংশগুলো পৃথকভাবে দেবরগুদিহালের বনাঞ্চলে, গাদাগ রোড ও হুবলির অন্যান্য অঞ্চলে ফেলে দেয়।

Advertisements

শানায়া কাটওয়েকে গ্রেফতার করা হয় গত বৃহস্পতিবার, আপতত বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন এই কন্নড় অভিনেত্রী।

কন্নড় ছবি ‘ইদাম প্রেমাম জীবানাম’ এর সঙ্গে ২০১৮ সালে রুপোলি পর্দায় পা রাখেন শানায়া। সম্প্রতি অ্যাডাল্ট কমেডি ছবি ‘অন্দু ঘনটেয়া কাথে’তে দেখা যায় শানায়াকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন