English

28 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

ভাইরাল হতে গিয়ে যেতে হলো হাসপাতালে!

- Advertisements -
Advertisements

সামাজিক যোগাযেগা মাধ্যমে ভাইরাল শব্দটি যেনো নিজের করে নিয়েছেন ভারতীয় অভিনেত্রী উরফি জাভেদ। সাামাজিক যোগাযোগ মাধ্যমে তার ছবি ও ভিডিও পোস্ট করা মনেই যেনো নতুন আলোচনা আর বিতর্ক।

নতুন নতুন ভিডিও ও ফটোশুটের দিকে মনোযোগিত উরফি নিজের দিকে মনোযোগ দিতে একেবারেই যেনো ভুল যান। কেবল ভাইরাল হওয়ার দিকেই মনোযোগ তার।

Advertisements

ইনস্টাগ্রাম স্টোরিতে উরফি জানিয়েছেন, নিজের শরীরের প্রতি অবহেলার কারণে এই দশা তার। ঠিকমতো শরীরের যত্ন না নেওয়ায় হাসপাতালে ভর্তি হতে হয়েছে। গত দুই-তিন দিন ধরে বমি করছেন। সঙ্গে ১০৩-১০৪ ডিগ্রি জ্বর। হাসপাতাল থেকে ভক্তদের উদ্দেশে ছবি স্টোরিতে পোস্ট করেছেন উরফি।

২৪ বছর বয়সি উরফি জাভেদ মূলত ছোট পর্দার অভিনেত্রী। ২০২১ সালে তিনি বিগ বস ওটিটির প্রথম মৌসুমে প্রতিযোগী হয়েছিলেন। উরফি জাভেদ তার অদ্ভুত পোশাকের জন্য বিখ্যাত।

সম্প্রতি ইনস্টাগ্রামে সম্পূর্ণ টপলেস হয়ে একগুচ্ছ ছবি শেয়ার করেছিলেন উরফি। লম্বা চুল দিয়ে গোপনাঙ্গ আড়াল করতে দেখা গিয়েছে উরফিকে। এই ছবি নিয়ে আইনি ঝামেলায়তেও পড়তে হয়েছে তাকে। দুজনের উপরেই ভারতীদের মাঝে অশ্লীলতা ছড়ানোর অভিযোগ উঠেছে তার নামে। ফলে  কিছু সমাজকর্মী ও এনজিও  যৌথভাবে থানায় অভিযোগ জানায় তার নামে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন