English

30 C
Dhaka
রবিবার, মে ২২, ২০২২
- Advertisement -

ভাই বিচার না পেলে কোনওদিন আমি শান্তি পাবো না: শ্বেতা

- Advertisements -
Advertisements
Advertisements

সুশান্ত মামলায় সিবিআই তদন্তের দাবিতে উত্তাল সোশ্যাল মিডিয়া। এই মামলার তদন্ত সিবিআই -এর হাতে তুলেও দিয়েছে কেন্দ্র সরকার। তবে এই মামলায় যতক্ষণ না সুপ্রিম কোর্ট রায় দিচ্ছে, ততক্ষণ পুরোদমে তদন্ত শুরু করতে পারছে না সিবিআই। এদিকে সুপ্রিম কোর্ট এখনও এই মামলার রায় দেয়নি। এই পরিস্থিতিতে কিছুটা হলেও মনমরা দেখাল সুশান্তের বড়বোন শ্বেতা সিং কীর্তিকে। বিশেষ ভিডিও বার্তায় শ্বেতা বললেন, যতক্ষণ না এই সুশান্ত বিচার পাচ্ছে আমরা শান্তিতে বাঁচতে পারব না।
একটি ভিডিও বার্তায় শ্বেতা বলেন, আমি সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তি। সকলের কাছে হাতজোড় করে অনুরোধ করছি, সকলে একত্রিত হয়ে  সিবিআই তদন্তের জন্য আবেদন করুন। আমাদের সত্যিটা জানার অধিকার রয়েছে। সুশান্তে বিচার হওয়া দরকার। না হলে আমরা শান্তিতে জীবনযাপন করতে পারবো না। আমি সমস্ত হৃদয় দিয়ে আপনাদর কাছে প্রার্থনা করছি, সকলে মিলে  সিবিআই তদন্তের দাবি জানান।
তাঁর এই ভিডিও বার্তা প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীকেও ট্যাগ করেছেন শ্বেতা।
ভিডিও বার্তা ছাড়াও আরও একটি পোস্টও করেন সুশান্তের ছোট বোন। শ্বেতা সিং কীর্তিকে এভাবে ভেঙে পড়তে দেখে তাঁকে আশ্বস্ত করেছেন অঙ্কিতা লোখান্ডে। তিনি লিখেছেন, সত্য অবশ্যই প্রকাশ্যে আসবে। আমরা অবশ্যই বিচার পাব।
প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর এই মামলায় প্রথম থেকেই সুশান্তের পরিবারের পাশে দাঁড়িয়েছেন অঙ্কিতা লোখান্ডে। তিনিও প্রাক্তন প্রেমিককে বিচার দিতে সুশান্তের পরিবারের সঙ্গে একযোগে লড়াই চালিয়ে যাচ্ছেন। শ্বেতা ও অঙ্কিতা দুজনকেই একে অপরের সোশ্যাল মিডিয়া পোস্টে কমেন্ট করতেও দেখা গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন