English

30 C
Dhaka
বুধবার, আগস্ট ১০, ২০২২
- Advertisement -

‘ভাবতাম আমিও একদিন নায়িকা হবো’

- Advertisements -
Advertisements
Advertisements

ছোটপর্দার সুপারস্টার মেহজাবীন চৌধুরী। বছর জুড়েই শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন তিনি। গত কয়েক বছরে বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করে দর্শকের মনেও দাগ কাটছেন এ অভিনেত্রী।

তবে এখনও বড় পর্দায় অভিনয় করা হয়নি মেহজাবীনের। তবে সিনেমার নায়িকা হওয়া নাকি তার সখ ছিল। ভাবতেন তিনিও একদিন নায়িকা হবেন।

বুধবার (২০ অক্টোবর) দুপুরে সামাজিক মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে মনের কথা জানালেন দর্শকপ্রিয় অভিনেত্রী মেহজাবীন। একটি সত্তর কিংবা আশির দশকের সাজের ছবি শেয়ার করেছেন ওই স্ট্যাটাসের সঙ্গে।

ক্যাপশনে মেহজাবীন চৌধুরী লেখেন, ‘ফিল্মের হেরোইন হাওয়ার খুব শখ ছিল আমার!! ছোট বেলা থেকেই আব্বা প্রত্যেক রবিবার ম্যাটিনি শো দেখাইতে নিয়ে যাইতো। মধুবালা, মুমতাজ, নার্গিস এর অভিনয় দেখতাম আর ভাবতাম আমিও একদিন হেরোইন হবো। – চম্পা, চম্পা হাউস…’

তবে স্ট্যাটাসটি সম্পন্ন পড়ার পর পরিস্কার এটি মেহজাবীনের মনের কথা নয়। এটি চম্পা হাউস নামের একটি নাটক কিংবা টেলিফিল্মে কাজের ইঙ্গিত দিয়েছেন মেহজাবীন। যেখানে তার চরিত্রের নাম চম্পা। তবে এ বিষয়ে বিস্তারিত জানাননি এ অভিনেত্রী।

মেহজাবীন চৌধুরী বহুবার সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিয়েছেন। এ তালিকায় দেশের সিনেমার বাইরে রয়েছে বলিউডের সিনেমাও। সম্প্রতি ‘খুফিয়া’ শিরোনামের বলিউডের একটি সিনেমার প্রস্তাব পেয়েছিলেন এ অভিনেত্রী। কিন্তু সেটি নাকচ করে দিয়েছেন তিনি।

মেহজাবীন কাজের বাইরে ঘুরতেও ভালোবাসেন। কয়েকদিন আগে পুরো পরিবারসহ দেশের সর্ববৃহৎ সমুদ্র সৈকত কক্সবাজারে বেড়াতে গিয়েছিলেন নাট্যাঙ্গনের জনপ্রিয় এ তারকা। সেখানে পরিবারের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করছেন এই অভিনেত্রী।

এদিকে ‘আলো’ নামের নাটকে নারী ট্রাফিক পুলিশের চরিত্রে অভিনয় করার কারণে সম্মাননা পেয়েছেন মেহজাবীন। এটি নির্মাণ করেন মাহমুদুর রহমান হিমি। নাটকটিতে অভিনয়ের জন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে বিশেষ সম্মাননা দেওয়া হয় মেহজাবীনকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন