English

25 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
- Advertisement -

ভাবি মীরার হাতে কষিয়ে থাপ্পড় খেলেন ঈশান!

- Advertisements -

বলিউডের অন্যতম চর্চিত দেবর-ভাবি জুটি হলো ঈশান খট্টর ও মীরা রাজপুত। তাদের খুনসুটির ঝলক দেখার জন্য অধীর আগ্রহে থাকেন দর্শক। শহিদ কাপুরের সৎ ভাইয়ের সঙ্গে মীরার এই দুষ্টুমিষ্টি ভিডিও দেখতে ভালোবাসেন তাদের অনুরাগীরা। তবে এবার এমন কি হলো যার জন্য মীরা ঈশানকে কষিয়ে থাপ্পড় মারলেন। যা দেখে একটু ঘাবড়ে গেলেন সবাই। স্ত্রী ও ভাইয়ের ঝামেলায় বসে বসে ইন্ধন জোগাচ্ছেন শহিদ।

Advertisements

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদন থেকে জানা গেছে, সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেন শহিদ কাপুর। সেখানে দেখা যাচ্ছে মীরা বলছেন, ‘ঈশান, একদম বোকা সাজার ভান করো না। চুপ করে থাকবে।’

ভাইকে এভাবে কথা শোনাচ্ছেন মীরা। এ দিকে সোফায় বসে দেখছেন শহিদ! দুজনের কারও মধ্যে কোনো মিটমাট করানোর বিষয়ে কোনো মাথাব্যাথা নেই। বরং ঈশানকে উসকে দেন শহিদ। তিনি বলেন, ‘কেমন পুরুষ তুমি, তোমার পৌরুষকে অপমান করছে, কী করছ তুমি?’

Advertisements

এই পুরো ঘটনাটা দেখে অদ্ভুত মনে হলেও ব্যাপারটা ততটা গুরুতর কিছু নয়। আসলে এই তিনজনে মিলে ‘দিল চাহতা হ্যায়’ সিনেমার একটি দৃশ্যে অভিনয় করছিলেন। নাম দিয়েছেন ‘দিল ক্যায় চাহতা হ্যা’।

আমির খান,অক্ষয় খান্না,সাইফ আলি খানের জনপ্রিয় সিনেমার একটি দৃশ্য পুর্ননির্মাণ করতে দেখা যায়। যেখানে আকাশের (আমির খানের চরিত্রের নাম)উসকানিতে প্রেমিকার কাছে থাপ্পড় খান সামীর (সইফ আলি খান অভিনীত চরিত্র। এমনভাবেই বিভিন্ন সময় একাধিক খুনসুটি, খেলাধুলোর ছবি বা ভিডিও পোস্ট করে থাকেন মীরা-ঈশান। এবারও তেমনই একটি মুহূর্তের ভিডিও সামিাজিক যোগাযোগমাধ্যম্যে দিয়েছেন তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন