English

31 C
Dhaka
বুধবার, জুন ১২, ২০২৪
- Advertisement -

ভারতীয় স্কুলের বাচ্চাদের নাচে-গানে মাতালেন পপতারকা এড শিরান

- Advertisements -
Advertisements
Advertisements

বিশ্বের জনপ্রিয় পপতারকা এড শিরান। বর্তমানে ভারতে অবস্থান করছেন তিনি। আর সেখানে পৌঁছেই মুম্বাইয়ের একটি স্কুলের বাচ্চাদের নাচে-গানে মাতালেন এই পপতারকা।

মঙ্গলবার (১২ মার্চ) সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ করে ভারতীয় ভক্ত অনুরাগীদের রীতিমতো চমকে দিয়েছেন এড শিরান। ভিডিওর ক্যাপশনে গায়ক লিখেছেন, আজ সকালে মুম্বাইয়ের একটা স্কুলে গিয়েছিলাম এবং বাচ্চাদের সঙ্গে পারফর্ম করলাম। অনেক মজা করেছি।

ইনস্টাগ্রামে পোস্ট করা ওই রিলস ভিডিওতে দেখা যায়, মুম্বাইয়ের একটি স্কুল পরিদর্শনে যান এড শিরান। সেখানে স্কুলের বাচ্চাদের সঙ্গে নাচে-গানে মেতে উঠেন তিনি।

এদিকের এড শিরানের ভারতে আসার খবরে বেশ উচ্ছ্বসিত ভারতীয় ভক্তরা। ভিডিওটি পোস্টটি করা মাত্রই মন্তব্যের ঝড় ওঠে গায়কের কমেন্টসবক্সে। একজন লিখেছে— এড শিরান এতো বড় পপতারকা হয়েও কি সাধারণ তিনি। আবার অনেকেই লিখেছেন, ভারতে স্বাগতম পপসম্রাট।

২০২৪ সালে এশিয়া ও ইউরোপ ট্যুরের অংশ হিসেবে আগামী ১৬ মার্চ মুম্বাইয়ে পারফর্ম করবেন এড শিরান। মুম্বাইয়ের মহালক্ষ্মী রেসকোর্সের মাঠে অনুষ্ঠিত হবে এই কনসার্ট।

এড শিরান ছাড়াও এই কনসার্টে পারফর্ম করতে দেখা যাবে গায়ক প্রতীক কুহাদ এবং গায়ক ক্যালাম স্কটকেও। ভারতে এড শিরানের এটি দ্বিতীয় কনসা। এর আগে ২০১৭ সালে সর্বশেষ ভারতে কনসার্টে অংশ নিয়েছিলেন এড শিরান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন