English

24 C
Dhaka
সোমবার, মার্চ ৪, ২০২৪
- Advertisement -

ভারতের সেরা অভিনেতা রণবীর: মহেশ বাবু

- Advertisements -

নাসিম রুমি: রণবীর কাপুর ও মহেশ বাবু। একজন বলিউডের বর্তমান সময়ের অভিনেতা। অন্যজন দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা। এই দুই তারকাই একমঞ্চে হাজির হয়েছিলেন রণবীর কাপুরের আসন্ন ‘অ্যানিমেল’ সিনেমার মুক্তির প্রচারণাকে কেন্দ্র করে। যেখানে মহেশ বাবুর কণ্ঠে উঠে এসেছে রণবীরের ব্যাপক প্রশংসা।

Advertisements

বহুল প্রতিক্ষীত ‘অ্যানিমেল’ সিনেমা মুক্তির বাকি আর মাত্র তিন দিন! যার আগেই ছবিটির প্রচারে ব্যস্ত সময় পার করছেন সিনেমা সংশ্লিষ্টরা। এরই ধারাবাহিকতায় সোমবার (২৮নভেম্বর) হায়দরাবাদের মাল্লা রেড্ডি কলেজ অফ ইঞ্জিনিয়ারিং-এ আসন্ন ছবিটির প্রি-রিলিজে হাজির হয়েছিল পুরো ‘অ্যানিমেল’ টিম। যেখানে রণবীরদের পাশাপাশি আরও হাজির ছিলেন দক্ষিণী তারকা মহেশ বাবু ও পরিচালক এসএস রাজামৌলি।

Advertisements

ওই অনুষ্ঠান চলাকালীন রণবীরের প্রশংসায় পঞ্চমুখ হন মহেশ বাবু। রণবীরের একজন বড় ভক্ত বলে নিজেকে দাবি করে এই অভিনেতা বলেন, ‘রণবীর কাপুর ভারতের সবচেয়ে সেরা অভিনেতা। আমি তার একজন বড় ভক্ত।’ এসময় মহেশের পাশেই দাঁড়িয়ে থাকতে দেখা যায় এই বলিউড তারকাকে।

দক্ষিণী তারকার প্রশংসা করতে ভুল করেননি রণবীর নিজেও। তিনি বলেন, ‘মহেশ, তুমিই প্রথম কোনো সুপারস্টার যার সঙ্গে আমি সাক্ষাৎ করলাম।’ এসময় মহেশ বাবুকে ‘স্যার’ বলেও সম্বোধন করতে দেখা যায় রণবীরকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন