English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৯, ২০২২
- Advertisement -

ভালোবাসা দিবসে ‘উড়ে উড়ে যায় মন’

- Advertisements -

“তুই ভালো না মেয়ে” খ্যাত  শিল্পী  মিরাজ তুষার এর ভালোবাসা দিবসে “উড়ে উড়ে যায় মন” গানটি রিলিজ পেলো বাংলাএক্সেপ্রেস ফিল্মস এর ইউটিউব চ্যানেলে।

Advertisements

গানটি পরিচালনা করেছেন  বাংলাএক্সেপ্রেস ফিল্মস এর কর্নধার সাইফুল আলম চৌধুরী। কথা ও সুর: মাসুদ আহমেদ, মিক্সিং মাস্টারঃ নির্ঝর মাক্সক, নিত্য পরিচালনা: আর এইচ জামান, চিত্রনাট্য: সোহাগ খান আর এতে অভিনয় করেছেন মারুফ খান ও মালিহা সিনিন। এই গানের ভিডিও চিত্র ধারনের মাধ্যমে প্রযোজক সাইফুল আলম চৌধুরী পরিচালকের খাতায় নাম লিখিয়েছেন।

Advertisements

মেন্টাল সিনেমার প্রডিউসার চ্যালেঞ্জ করে বলেন “এই ভিডিও ধারণ করতে গিয়ে আমার অভিজ্ঞতা হয়েছে কম বাজেটে ভালো কাজ করা সম্ভব। এই গানটি আমি একদিনে শুটিং শেষ করেছি কিন্তু ভিডিও চিত্রে মনে হবে একটি সিনেমার গান। ” আসলে আমাদের দেশের চলচ্চিত্র টিকিয়ে রাখতে সবার সহযোগিতা একান্ত প্রয়োজন।

তিনি আরও বলেন, আমার বিশ্বাস নিত্য পরিচালক আর এইচ জামানের সাথে আমার ভালো বোঝাবুঝির কারনে এটা সম্ভব হয়েছে। তাছাড়া হিরো মারুফ খান চলচ্চিত্রের শিল্পী হওয়াতে আমার জন্য আরও সহজ হয়েছে। আশা করছি সবাই ভালো কাজের সাথে থাকবেন এবং আমরাও এখন থেকে সবসময় ভালো কিছু গান উপহার দেবো। আমাদের পরবর্তী দুইটা গান আসছে ভিডিও চিত্রসহ শিল্পী সাজ্জাদ পারভেজ এবং সুমি শবনম এর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন