English

31 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

ভিন্ন রূপে জায়েদ খান

- Advertisements -

নতুন রূপে ধরা দিলেন ঢাকাই সিনেমার পরিচিত মুখ ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান। এত দিন চলচ্চিত্রের বাইরে মডেলিং কিংবা বিজ্ঞাপনে সেই অর্থে দেখা যায়নি এই তারকাকে। এবার রয়েল মালাবার জুয়েলারি অ্যান্ড ফ্যাশন মলের মডেল হলেন তিনি।

Advertisements

এতে একেবারে ভিন্ন রূপে ধরা দিয়েছেন তিনি। ফটোশুটের স্থিরচিত্রে দেখা যায়, তার পরনে শেরওয়ানি, মাথায় পাগড়ি, হাতে তলোয়ার। তার পাশে দাঁড়িয়ে আছে সাদা রঙের একটি ঘোড়া। যেন ঘোড়ার পিঠ থেকে মাত্রই নামলেন কোনো রাজপুত্র! এমন লুকে এবারই প্রথম ক‌্যামেরায় ধরা দিলেন।

Advertisements

সম্প্রতি রয়েল মালাবার জুয়েলারি অ্যান্ড ফ্যাশন মলের ফটোশুটে অংশ নেন জায়েদ খান। রাজধানীর উত্তরায় প্রতিষ্ঠানটির কার্যালয়ে এর ফটোশুট হয়েছে। গৌতম সাহার কোরিওগ্রাফিতে রয়েল মালাবারের পোশাক ও জুয়েলারি ব্যবহার করা হয়েছে। এতে চিত্রগ্রাহক হিসেবে কাজ করেছেন নাঈম আহমেদ।

জায়েদ খান জানান, মডেল ফটোশুটের জন্য অনেক প্রস্তাব এসেছে। অনেক লোভনীয় অফার পেয়েও বিনয়ের সঙ্গে সেগুলো ফিরিয়ে দিয়েছি। এখনো নিয়মিত করব না। ঈদের আগে রয়েল মালাবারের শো-রুমে গিয়েছিলাম। তখন তাদের পোশাক দেখে ভালো লাগে। সেই ভালো লাগা থেকেই কাজটি করলাম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন