English

38 C
Dhaka
রবিবার, এপ্রিল ২১, ২০২৪
- Advertisement -

ভুয়া খবরে বিভ্রান্ত হবেন না, শুটিং সময় মতোই হবে: শাবনূর

- Advertisements -

নাসিম রুমি: দীর্ঘ সময় ধরে চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন নন্দিত অভিনেত্রী শাবনূর। সম্প্রতি সিনেমার টানে দেশে ফিরেছেন তিনি। এরই মধ্যে তরুণ নির্মাতা আরাফাত হোসাইনের ‘রঙ্গনা’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে মহরতে অংশ নিয়েছেন তিনি।

সেদিন একই পরিচালকের ‘এখনো ভালোবাসি’ সিনেমায় যুক্ত করা হয় এই অভিনেত্রীকে। মহরতের পরপরই ব্যক্তিগত কাজে কিছুদিনের জন্য অস্ট্রেলিয়াতে গিয়েছেন শাবনূর। যাওয়াকে কেন্দ্র করে বিভিন্ন সংবাদের শিরোনাম হয়েছেন তিনি।

Advertisements

শাবনূরের ফিরে যাওয়ায় অনিশ্চয়তায় ঘোষিত সিনেমা, এমন খবরকে গুজব বললেন অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে এক স্ট্যাটাসে তিনি জানিয়েছেন, সিনেমা সংশ্লিষ্টরা তার বিদেশ যাওয়ার ব্যাপারে অবগত আছেন এবং যথাসময়ে তিনি শুটিংয়ে অংশ নেবেন। এরই মধ্যে তিনি ‘রঙ্গনা’ সিনেমার শুটিং সিডিউল দিয়েছেন বলে জানা গেছে।

শাবনূর লেখেন, গত ১/০৩/২০২৪ তারিখ থেকে আমি লক্ষ্য করছি, আমার অস্ট্রেলিয়া ফিরে আসাকে কেন্দ্র করে মিডিয়াতে বিভ্রান্তিকর খবর, দেখেশুনে মনে হচ্ছে উদ্দেশ্যপ্রণোদিত ভুয়া গুজব ছড়ানো হচ্ছে। কিছু ভূঁইফোড় অনলাইন ও সোশ্যাল মিডিয়া বলবার চেষ্টা করছে আমি নাকি সিনেমার ঘোষণা দিয়ে গোপনে দেশ ছেড়েছি, কবে ফিরব সেটা জানেন না কেউ, চিন্তায় পড়েছেন সিনেমাগুলোর পরিচালকরা।

তারা রং-ঢং মাখিয়ে আরো কত কিছু রটাচ্ছে! আশ্চর্যের ব্যাপার, এদের দেখাদেখি মূলধারার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াও মনগড়া খবর প্রকাশ করে ভাইরাল হবার প্রতিযোগিতায় যোগ দিয়েছে। আমার সাথে কথা না বলেই যে যার মতো করে মনগড়া সংবাদ পরিবেশন করেই যাচ্ছে।

Advertisements

যোগ করে তিনি আরো বলেন, দেশের প্রায় সবাই জানেন, আমি এবং আমাদের পরিবারের অন্য সদস্যরা স্থায়ীভাবে অস্ট্রেলিয়ায় বসবাস করি। আমার ছেলে এখানে স্কুলে পড়াশোনা করে। কোন দরকার হলে বা লং হলিডেতে দেশে ঘুরতে আসি, আবার যখন প্রয়োজন হয় অস্ট্রেলিয়া ফিরে যাই। তাই আমাকে কি ডাকঢোল পিটিয়ে বলতে হবে কখন দেশে আসব বা কখন দেশ ছাড়ব?

এখানে গোপনে দেশ ত্যাগের কি আছে? আমি প্রায় তিন সপ্তাহ পূর্বেই অস্ট্রেলিয়া চলে এসেছি। কিন্তু এতদিন পর মনে হয় করো করো ঘুম ভাঙল! আরও একটি কথা, যে ছবির মহরত হয়েছে সেটার শুটিং সময় মতোই হবে। আমার অস্ট্রেলিয়া ফিরে আসার কারণ ও সময় নেওয়ার বিষয়ে সিনেমার সাথে সংশ্লিষ্টরা অবগত আছেন।

অনুরোধ জানিয়ে শাবনূর বলেন, আমি সবাইকে বিনীত অনুরোধ করব—আপনারা কোনো গুজবে বা ভুয়া খবরে বিভ্রান্ত হবেন না। কোন গুরুত্বপূর্ণ বিষয় হলে বা অন্য কোন সিনেমার আপডেট থাকলে আমিই আপনাদেরকে সময় মতো জানাব।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন