English

34 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

‘ভুল চিকিৎসা’ নয়, ‘দঙ্গল’ অভিনেত্রীর মৃত্যু যে কারণে

- Advertisements -

বলিউড তারকা আমির খানের ‘দঙ্গল’ সিনেমার সহ-অভিনেত্রী সুহানি ভাটনাগর মারা গেছেন। শনিবার মাত্র ১৯ বছর বয়সী এই অভিনেত্রীর মৃত্যুর খবরে চাঞ্চল্যের সৃষ্টি হয় সব মহলে। এমন কী হয়েছিল যে, মাত্র ১৯ বছর বয়সে অকালেই প্রাণ ঝরল তার- এ প্রশ্ন ভক্ত-শুভাকাঙ্ক্ষী থেকে শুরু করে ইন্ডাস্ট্রির তারকাদেরও।

নেটিজেনদের অনেকেই প্রশ্ন করেছেন, কোনো ভুল চিকিৎসার কারণে মৃত্যু হয়নি তো সুহানির? এমন নানা প্রশ্ন যখন চারপাশে ছড়িয়ে বেড়াচ্ছে, সেই সময় বিষয়টি স্পষ্ট করলেন অভিনেত্রীর বাবা পুনীত ভাটনাগর।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, মেয়ের মৃত্যুর ব্যাপারে পুনীত জানিয়েছেন, সুহানির ডার্মাটোমায়োসাইটিস নামের রোগ ছিল। এ কারণে তার চিকিৎসাও চলছিল।  এটি বিরল রোগ। যা ত্বক, মাসল ও ফুসফুসসহ শরীরের বিভিন্ন অঙ্গকে প্রভাবিত করে।

পুনীত জানান, মাস দুয়েক আগেই দুই হাত ফুলতে শুরু করেছিল সুহানির। ওই সময় তাকে স্টেরয়েড দেয়া হয়েছিল। কিন্তু এটিই তার একমাত্র ওষুধ ছিল।

এদিকে জানা গেছে, স্টেরয়েডের পার্শ্ব প্রতিক্রিয়ায় সুহানির রোগপ্রতিরোধ ক্ষমতা প্রভাবিত হয়েছিল। ফুসফুস দুর্বল হয়ে গিয়েছিল। শরীরের গুরুত্বপূর্ণ অঙ্গে পানিও জমে গিয়েছিল। এ জন্য শ্বাসকষ্টজনিত সমস্যা বেড়ে গিয়েছিল। গত ১০ দিন ধরে এইমসে ভর্তি ছিলেন তিনি। আর সেখানেই মৃত্যু হয়েছে তার।

উল্লেখ্য, আমির খানের ‘দঙ্গল’ সিনেমায় কুস্তিগীর ববিতা ফোগাটের ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিলেন সুহানি। ওই সময় তার বয়স ছিল মাত্র ১৪ বছর। এর আগেও পর্দায় দেখা গেছে তাকে। একাধিক বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন। তবে খ্যাতি লাভ করেন ‘দঙ্গল’ সিনেমার মাধ্যমে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন