English

38 C
Dhaka
রবিবার, এপ্রিল ২১, ২০২৪
- Advertisement -

‘ভূত’ হয়ে বড় পর্দায় ফিরছেন মাধুরী

- Advertisements -

যার নাচে বলিউডি সিনেমার অসংখ্য গান হত জীবন্ত, বলিউডের সেই জনপ্রিয় নায়িকা মাধুরী দীক্ষিত অনেক বছর ধরে বড় পর্দায় আর নিয়মিত নন। মাঝে কয়েকবার মাধুরীর সিনেমা করার খবর এলেও তা সত্যি হয়নি। তবে এবার তিনি সত্যিই ফিরছেন সিনেমায়।

পিংকভিলা বলছে, ‘ভুল ভুলাইয়া থ্রি’ সিনেমায় ‘ভূত’ চরিত্র করবেন মাধুরী দীক্ষিত। কয়েকদিন ধরে নির্মাতা আনিস বাজমির ‘ভুল ভুলাইয়া’ ফ্র্যাঞ্চাইজির নতুন সিনেমা নিয়ে আলোচনা চলছে ভারতীয় সংবাদমাধ্যমে। সিনেমা মুক্তির সম্ভাব্য দিনক্ষণও ইতোমধ্যে প্রকাশ করা হয়েছে। এবার জানা গেল, মাধুরীও থাকছেন এ সিনেমায়।

Advertisements

১৯৮৮ সালে তেজাব সিনেমায় ‘এক দো তিন’ এ সঙ্গে নেচে মাধুরী যে ঝড় তুলেছিলেন, তারপর আর পেছনে ফিরতে হয়নি তাকে। তেজাব হিট হওয়ার পর মাধুরীর মধ্যে নতুন মধুবালাকে খুঁজে পেয়েছিল ভারতের দর্শকরা। তারপর একের পর এক হিট সিনেমা দিয়ে গেছেন তিনি।

১৯৯৯ সালে যুক্তরাষ্ট্র প্রবাসী ভারতীয় চিকিৎসক শ্রীরাম নেনেকে বিয়ে করেন মাধুরী। বিয়ের পরপর কয়েকটি সিনেমা করলেও সন্তান হওয়ার পর বিরতি দেন অভিনয়ে। দুই সন্তান বড় হওয়ার পর আবার অভিনয়ে ফিরেছেন মাধুরী। বছর খানেক আগে ওটিটিতেও কাজ করেন তিনি। তবে বড় পর্দার সিনেমার দর্শকরা মাধুরীকে এর মধ্যে আর পাননি।

Advertisements

‘ভুল ভুলাইয়া থ্রি’ মুক্তি পাবে বছরের শেষ দিকে দীপাবলীর সময়ে। প্রথম কিস্তির সাড়া ফেলা নায়িকা বিদ্যা বালান তৃতীয় কিস্তিতেও থাকবেন বলে জানিয়েছেন নির্মাতা আনিস বাজমি। ২০০৭ সালে এই সিরিজের প্রথম সিনেমা ‘ভুল ভুলাইয়া’ নির্মাণ করেছিলেন পরিচালক প্রিয়দর্শন। সিনেমাটি মূলত ১৯৯৩ সালের মালায়ালাম চলচ্চিত্র ‘মনিচিত্রথাঝু’র রিমেক।

অক্ষয় কুমার ও বিদ্যা বালান অভিনীত ‘ভুল ভুলাইয়া’ দর্শক ও সমালোচকদের কাছ থেকে পেয়েছিল অকুণ্ঠ প্রশংসা। বিশেষ করে বিদ্যার ধ্রুপদী নৃত্য এবং কোনো কোনো সংলাপে ঝরঝরে বাংলা বচন তাকে আলাদা করে তুলেছিল।

এরপর ২০২২ সালে আসে ‘ভুল ভুলাইয়া ২’। তবে এটি কোনো রিমেক সিনেমা ছিল না। প্রথম কিস্তির গল্পের রেশও দেখা যায়নি দ্বিতীয়টিতে। এমনকি অভিনয় শিল্পী, কলাকুশলীসহ নতুন টিম নিয়ে ‘ভুল ভুলাইয়া ২’ বানাতে মাঠে নামেন পরিচালক আনিস বাজমি। সেবার বাজমি এই সিনেমায় নিয়ে আসেন কার্তিক আরিয়ানকে, আর বিদ্যার চরিত্রটি করেন টাবু।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন