English

21 C
Dhaka
সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
- Advertisement -

ভোটারদের দেয়া কথা রাখলেন ইমন

- Advertisements -

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নায়ক মামনুন ইমন। এর আগে টানা দুই মেয়াদেও কমিটিতে ছিলেন তিনি। মিশা-জায়েদ প্যানেলে তিনি আন্তর্জাতিক সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন।

Advertisements

এবার কাঞ্চন-নিপুণ প্যানেলে ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদ সামলাবেন। গেল ২০ ফেব্রুয়ারি সন্ধ্যার পর এফডিসির ২ নম্বর শুটিং ফ্লোরে শপথ নিয়েছেন তিনি। তাকে শপথ বাক্য পাঠ করান সভাপতি ইলিয়াস কাঞ্চন।

শপথ নিয়েই ভোটারদের দেয়া কথা রাখলেন এই নায়ক। তিনি নির্বাচনের আগে ভোটারদের প্রতিশ্রুতি দিয়েছিলেন কফি মেশিন কিনে দেবেন। অবশেষে সমিতিতে তিনি কফি মেশিনের ব্যবস্থা করে দিয়েছেন। এখন থেকে শিল্পীরা চিনিসহ ও চিনি ছাড়া কফির সরবরাহ পাবেন সমিতিতে।

Advertisements

এ প্রসঙ্গে ইমন বলেন, ‘অনেকদিন ধরেই সমিতির কফি মেশিনটা নষ্ট ছিল। শিল্পীরা বা অন্য কেউ অতিথি হিসেবে এলে কফি দিতে সমস্যা হতো। তাই সদস্যরা কফি মেশিন দাবি করে আসছিলেন। আমি কথা দিয়েছিলাম নির্বাচিত হলে কফি মেশিনের ব্যবস্থা করবো। কথা রাখতে পেরে ভালো লাগছে।’

তিনি আরও বলেন, ‘শ্রদ্ধেয় ইলিয়াস কাঞ্চন ভাইয়ের নেতৃত্বে শিল্পী সমিতিতে কফি মেশিন দেয়ার কথা ছিল। তাই ব্যাপারটা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছিলাম। কফির ব্র্যান্ড ব্যানকফি থেকে কফি মেশিনের ব্যবস্থা করে দেয়ায় আমার বন্ধু এমডি রেজাউল আহসান সিকদারকে বিশেষ ধন্যবাদ।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন