English

26 C
Dhaka
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
- Advertisement -

‘মজা মা’র ট্রেলারে নজর কাড়লেন মাধুরী

- Advertisements -

এবার মুক্তি পেতে যাচ্ছে তার দ্বিতীয় প্রোজেক্ট ‘মজা মা’। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেলার। যার শুরুটা হয় মাধুরীর অনস্ক্রিন পুত্রের বয়ান দিয়ে।

Advertisements

তার চোখ দিয়েই সকলে দেখেন এই পরিবারের গল্প। এখানে মাধুরী যেমন একজন গৃহবধূ তার সঙ্গে তিনি নাচও ভীষণ ভালোবাসেন।

মায়ের এই সুন্দর রঙিনভাবে জীবনকে দেখার চেষ্টা, নারী স্বাধীনতার বোধই কাল হয়ে দাঁড়াবে ছেলের বিয়ের ক্ষেত্রে? ট্রেলারে সেরকমই আভাস রয়েছে কিছু ক্ষেত্রে। ছেলের ঠিক হয়ে যাওয়া বিয়ে ভেস্তে যেতে বসে মায়ের একটি ভিডিওর জন্য।  এরপর কোনদিকে গড়াবে কাহিনি সেই গল্পই বলবে এই সিনেমাটি।

মাধুরী ভক্তদের জন্য সবচেয়ে বড় প্রাপ্তি হলো যে নাচের জন্য তারা এই অভিনেত্রীর প্রেমে পড়েন বারবার, সেই ম্যাজিক আরো একবার পর্দায় তৈরি করতে চলেছেন ধক ধক গার্ল। ইতোমধ্য়েই সিনেমার কয়েকটি গানও সামনে এসেছে। আর সেখানেই আভাস মিলেছে নৃত্যের একটি দারুণ ভূমিকা রয়েছে সিনেমাতে।

Advertisements

এতে মাধুরীর ছেলের ভূমিকায় দেখা যাবে ঋত্বিক ভৌমিককে আর তার স্বামীর ভূমিকায় থাকবেন গজরাজ রাও। এছাড়াও বরখা সিং, সৃষ্টি শ্রীবাস্তব, রাজিত কাপুরসহ আরো অনেক চেনা মুখ রয়েছেন এতে।

আমাজন প্রাইমে আগামী ৬ অক্টোবর মুক্তি পাবে ‘মজা মা’র। সিনেমাটির পরিচালনা করেছেন আনন্দ তিওয়ারি এবং প্রযোজনা করছেন অমৃতপাল সিং বিন্দ্রা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন