English

27 C
Dhaka
বুধবার, নভেম্বর ৩০, ২০২২
- Advertisement -

মন খুলে ঝাল খেয়ে কান্না!

- Advertisements -
Advertisements
Advertisements

ভাইরাল তারকা করণ কুন্দ্রা ও তেজস্বী প্রকাশ। বিগ বসের ঘর থেকেই তাঁরা ভাইরাল। একের পর এক ভিডিও ছবি, শেয়ার করে সকলের দৃষ্টিতে জায়গা করে নিয়েছেন তাঁরা। আনুশার সঙ্গে সম্পর্কের ইতি হওয়ার পরই নতুন সম্পর্কের জল্পনাতে জড়িয়ে গিয়েছিলেন করণ কুন্দ্রা।

যদিও এই সম্পর্ক ঘিরে থাকা নানা অধ্যায়ে কেবলই বিতর্কই জায়গা করে নিয়েছিল প্রথম ধাপে। কিন্তু খুব দ্রুততার সঙ্গে সম্পর্ক গসিপ থেকে বাড়িতে নিয়ে এসেছেন করণ কুন্দ্রা। না, ভাইরাল স্টার হয়ে থাকা নয়, সত্যিই এবার তেজস্বীর সঙ্গে ঘর বাঁধার পরিকল্পনাই করছেন তিনি। বর্তমানে সেই ছবি বারে বারে সকলের সামনে স্পষ্ট।
পাপরাজ্জিদের প্রশ্নে স্পষ্টই জানিয়েছেন তাঁরা সম্পর্কের কথা, বিগ বসের ঘরেই তাঁদের ঘনিষ্ঠ দৃশ্য সকলকে স্পষ্ট বুঝিয়ে দিয়েছিল, তাঁরা এবার নতুন সম্পর্কের দানা বাঁধতে চলেছেন। এবার অন্য লুকে ধরা দিলেন এই সেলেব জুটি। একেবারে যাকে বলে ফ্যামিলি ফ্রেম। প্রকাশ্যে তাঁকে ভাবি বলে সম্বোধন করলেও করণের বাড়িতে কি সত্যিই তেজস্বী জায়গা করে নিয়েছেন! এবার তা প্রমাণ করে দিলেন করণ কুন্দ্রা প্রকাশ্যেই। মোমো পার্টি, তেজস্বীর হাতে ঝাল আচার সহকারে মোমো! ডায়েট ভুলে মন খুলে স্বাদ উপভোগ করতে শুরু করেছিলেন একের পর এক মুখে পুরে ফেলা।

আর তাতেই চোখের পানি ঝরঝরিয়ে পড়ছিল তেজস্বীর। সামনে বসে থাকা বাবাকে ডেকে করণ জানালেন, কেন এমনভাবে ঝাল আচার খাচ্ছেন তেজস্বী! কোনো উত্তর না দিয়ে কাঁদতে কাঁদতেই মুখ চালিয়ে গেলেন তিনি। আর এই ভিডিওটিই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তেজস্বীর অবস্থা দেখে মজার কমেন্ট যেমন ভরে উঠল সোশ্যাল মিডিয়ার পাতায়, ঠিক তেমনিভাবেই এবার সকলের নজরে ভাইরাল হলেন নাগিনস্টার। চিট ডায়েটে করণের সঙ্গে লুকিয়ে লুকিয়ে মোমো পার্টি ফাঁস।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন