English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

মানসিকভাবে বিপর্যস্ত কুমার বিশ্বজিৎ

- Advertisements -
কানাডার টরন্টোতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে আইসিইউতে ভর্তি আছেন সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়। দুর্ঘটনাকালে তার সঙ্গে আরো তিনজন বন্ধু ছিল। তিনজনই দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে। এ ঘটনায় মানসিকভাবে বিপর্যস্ত কণ্ঠশিল্পী।
 

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ফেসবুক পোস্টে কুমার বিশ্বজিৎ নিজেই এ খবর জানান। ফেসবুকে লিখেছেন, নিবিড় এখনো আইসিইউতে শয্যাশায়ী। এই আকস্মিক ঘটনায় আমি মানসিকভাবে ভীষণ বিপর্যস্ত। আমি আমার সকল বন্ধু, পরিচিতজন এবং ভক্তবৃন্দের কাছে ‘নিবিড়’ এর জন্য দোয়া-আশীর্বাদ কামনা করছি।

তিনি লিখেছেন, ‘জীবন’ কখনো কখনো অনেক বড়ো পরীক্ষার অন্য এক নাম। হঠাৎ আসা কোনো ঝড়ের মতো গত ১৩ই ফেব্রুয়ারি কানাডার টরন্টো শহরে আমার একমাত্র সন্তান নিবিড় এবং তার তিন বন্ধু আরিয়ান দীপ্ত, শাহরিয়ার খান মাহির ও এঞ্জেলা শ্রেয়া বাড়ৈ এক সড়ক দুর্ঘটনায় পতিত হয়। আরিয়ান, মাহির ও শ্রেয়া আমাদের সবাইকে ছেড়ে অন্য দুনিয়ায় চলে গেছে।
 

তিনি আরো বলেন, নিবিড়ের মতোই বাকি তিনজনকে আমি আমার সন্তানই মনে করি। তারা আমার পরিবারেরই একটা অংশ। তাদের সবার সাথেই আমার সম্পর্ক ছিল বন্ধুতুল্য। আমি মেনে নিতে পারছি না তারা নেই। সন্তান হিসেবেই তাদের স্মৃতি আমার হৃদয়ে থাকবে চিরজাগ্রত।

আমি তাদের আত্মার শান্তি কামনা করি আর ঈশ্বরের কাছে প্রার্থনা করি তিনি যেন আমাদের এই শোক সহ্য করবার শক্তি দেন।

ছেলে নিবিড়ের জন্য প্রার্থনা করে তিনি বলেন, আমি ঈশ্বরের কাছে আরও প্রার্থনা করি তিনি যেন আমাকে ও আমার পরিবারের প্রতি দয়াপরবশ হয়ে আমার ‘নিবিড়’-কে আমাদের কাছে ফিরিয়ে দেন।
 

আর যারা ইতোমধ্যে নিবিড়ের সুস্থতা কামনা এবং আমার পরিবারের এ দুঃসহ অবস্থা কাটিয়ে উঠার জন্য দোয়া/আশীর্বাদ করেছেন ও করছেন তাদের কাছে আমি চিরঋণী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন