English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৯, ২০২২
- Advertisement -

মানুষের কথায় নিজের ওপর থেকে বিশ্বাস উঠে গিয়েছিল: শিরিন আক্তার

- Advertisements -

‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯’ বিজয়ী শিরিন আক্তার শিলা। এ প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার পর সেভাবে অভিনয়ে দেখা যায়নি তাকে। পড়াশোনা আর টুকটাক মডেলিংয়ের কাজ নিয়ে ব্যস্ত সময় কাটিয়েছেন।

Advertisements

অবশেষে অভিনয়ে আসলেন শিরিন আক্তার শিলা। নুহাশ হুমায়ূন নির্মাণ করেছেন অ্যান্থলজি সিরিজ ‘ষ’। হরর ঘরানার চারটি গল্প নিয়ে তৈরি হয়েছে সিরিজটি। বৃহস্পতিবার (৭ এপ্রিল) এর প্রথম পর্ব ‘এই বিল্ডিং-এ মেয়ে নিষেধ’ মুক্তি পাবে চরকিতে। এতে মূল নারী চরিত্রে দেখা যাবে শিরিন আক্তার শিলাকে। আরেকটি মূল চরিত্রে অভিনয় করেছেন সোহেল মন্ডল।

অভিনয়ে না থাকার কারণ ব্যাখ্যা করে শিরিন আক্তার শিলা বলেন, ‘‘মানুষের কথার কারণে এক সময় নিজের ওপর থেকে নিজের বিশ্বাস উঠে যায়। আমি মনে করতাম আমাকে দিয়ে মনে হয় অভিনয় সম্ভব হবে না। আমার এই চিন্তা-ভাবনা দূর করার জন্যই ‘এই বিল্ডিং-এ মেয়ে নিষেধ’ সিরিজে কাজ করা।’’

Advertisements

কাজটি করতে পেরে আনন্দিত শিরিন আক্তার শিলা। তা উল্লেখ করে তিনি বলেন—‘কাজটা করে আমি অনেক খুশি। সহ-অভিনেতা, পরিচালক থেকে শুরু করে সকলেই অনেক সাহায্য করেছেন। মুক্তির পর দর্শকরাই বলবেন কাজটি কেমন হয়েছে; আমি শুধু চেষ্টা চালিয়ে গেছি।’

নুহাশ হুমায়ূন জানান, প্রথম পর্বটি তৈরি হয়েছে ‘মাছ রাঁধলে পেতনি আসে’ এই প্রচলিত লোককথা অবলম্বনে। একাকী যুবক একদিন বাসায় মাছ রাঁধতে গিয়ে আবিষ্কার করে এক রহস্যময়ী নারীকে। কিন্তু সেই বিল্ডিংয়ে তো মেয়ে প্রবেশ নিষেধ। তবে কোথা থেকে আসলো সেই মেয়ে। এমন একটি গল্প নিয়েই এগিয়েছে কাহিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন