English

29 C
Dhaka
মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২
- Advertisement -

মান্নাকে নিয়ে আসিফের গান (ভিডিও)

- Advertisements -

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক মান্না। প্রয়াত এই অভিনেতার পারিবারিক নাম এস এম আসলাম তালুকদার
মান্না। ১৯৬৪ সালের ১৪ এপ্রিল টাঙ্গাইলে জন্ম গ্রহণ করেন তিনি। প্রয়াত এই অভিনেতার জন্মদিন উপলক্ষে ‘স্বপ্নের বাজীগর মান্না’ শিরোনামে একটি গান প্রকাশ হয়।

Advertisements

নায়ক মান্নার জন্মদিনে দুপুরে কৃতাঞ্জলির ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ হয়। গানটি গেয়েছেন সংগীত শিল্পী আসিফ আকবর। গনটি লিখেছেন আমীনূর রহমান ও সুর করেছেন কিশোর দাশ। গানটি উন্মুক্ত করার জন্য নায়ক মান্নার নিজ হাতে গড়া কুতাঞ্জলির অফিসে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে ছিলেন নির্মাতা সোহানুর রহমান সোহান, চিত্রনায়িকা সাথী, সংগীত পরিচালক ইবরার টিপু, সংগীতশিল্পী কান্তা ও প্রয়াত অভিনেতার স্ত্রী শেলী মান্নাসহ অনেকে।

এসময় প্রয়াত অভিনেতার স্ত্রী সকলকে নবর্ষের শুভেচ্ছা জানিয়ে শেলী মান্না বলেন, ‘প্রয়াত অভিনেতা আমার স্বামী এস এম আসলাম তালুকদার মান্না আমাদের মাঝে নেই। তবে তার রেখে যাওয়া অসমাপ্ত কাজগুলো আমি নিজে ধরেছি। মান্না চলে যাওয়ার আজকের দিনই আমরা মান্না ফাউন্ডেশন প্রতিষ্ঠা করি, কৃতাঞ্জলির ইউটিউব চ্যানেল ও ওটিটির যাত্রা শুরু করি।

Advertisements

বাংলাদেশের এই জনপ্রিয় নায়ককে স্মরণ করে দুটি গান দুটি রেকর্ড করা হয়েছে। যার মধ্যে আজ আসিফ আকবরের ‘স্বপ্নের বাজীগর মান্না’ শিরোনামের গানটি প্রকাশ করা হলো। আরেকটি আমার লেখা গান, সেটিও আমরা খুব দ্রুত প্রকাশ করব।’

নির্মাতা সোহানুর রহমান সোহান বলেন, আমাদের মহানয়ক মান্না। চলচ্চিত্রে অনেক দিয়েছে সে। চলচ্চিত্রে তার অবদান ভুলবার নয়। আজ মান্না নেই কিন্তু তাকে নিয়ে একসময় রিসার্চ হবে। তার সম্পর্কে জানার জন্য তাকে নিয়ে গবেষণা করবে আনেকে। কেননা মান্না এমন একজন নায়ক ছিলেন যিনি বাংলা চলচ্চিত্রের উন্নয়নের জন্য নিজেকে সবসময় নিজেকে নিয়োজিত রাখতেন।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন