English

23 C
Dhaka
শনিবার, ডিসেম্বর ১০, ২০২২
- Advertisement -

মান্নাকে স্মরণ করে গান লিখলেন স্ত্রী শেলী মান্না

- Advertisements -
Advertisements
Advertisements

দেশের অবিসংবাদিত অভিনেতা চিত্রনায়ক মান্না নেই। এক যুগের বেশি সময় আগে তিনি চলে গেছেন পৃথিবীর মায়া ত্যাগ করে। তবে সম্পর্কের বন্ধনে, ভালোবাসাময় এ পৃথিবীতে এখনো মানুষের অন্তরে তিনি। তাইতো তাকে নিয়ে হয় স্মৃতিচারণ, লেখা হয় রুপালি পর্দার মহাকাব্যের ইতিহাস।

দুই যুগের দাপটে এই অভিনেতাকে হারিয়েছেন ঠিকই, তবে তার স্মৃতি অমলিন করে রেখেছেন নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না। তার স্মৃতি সংরক্ষণে নিয়েছেন নানা উদ্যোগ। এবার এই অভিনেতাকে নিয়ে লিখলেন একটি গান। এতে কণ্ঠদিয়েছেন জনপ্রিয় গায়ক ইবরার টিুপু ও কান্তা।

শেলী মান্না বলেন, ‘আপনজন হারানোর ব্যাথা কথায় ও ভাষায় প্রকাশ যাবে না। মান্নাকে হারিয়েছে অনেক বছর। তার শূন্যতা আমাদের এখনো ভাবায়, এখনো কাঁদায়। মান্না চলে গেলেও তার স্মৃতি আমাদের অন্তরে। তার অসমাপ্ত কাজগুলো আমরা এগিয়ে নিয়ে যাচ্ছি। মান্নাকে হারানোর ব্যথা, তার শূণ্যতা নিয়ে এবারই প্রথম একটি গান লিখলাম। কৃতাঞ্জলির ব্যনারে ঈদের দিন গানটি প্রকাশ পাবে।

চলচ্চিত্রের প্রয়াত অভিনেতা মান্নাকে স্মরণ করা গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি সুর ও সঙ্গীতায়োজন করেছেন ইবরার টিপু। নায়ক মান্নাকে নিয়ে শেলী মান্নার লেখা গানটি মুক্তি পাবে ঈদুল ফিতরের দিন কৃতাঞ্জলির ইউটিউব চ্যানেলে।

কিংবদন্তি নায়ক মান্নাকে গানের কথামালায় খোজার চেষ্টা করেছেন স্ত্রী শেলী মান্না। গানের মধ্যেই তাদের সোনালী অতীত, তার শূণ্যতার কথা তুলে ধরেছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন