English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৯, ২০২২
- Advertisement -

মামলা খারিজ, আইনি ঝামেলা থেকে রেহাই শাহরুখের

- Advertisements -
Advertisements
Advertisements

বলিউড সুপারস্টার শাহরুখ খান অভিনীত ‘রইস’ সিনেমার প্রোমোশনের মাঝে ভারতের গুজরাটের ভদোদরা স্টেশনে এক ব্যক্তির মৃত্যু হয়। এই সংক্রান্ত একটি মামলা গুজরাট হাইকোর্টে চলছিল।

২০১৭ সালের সেই মামলা এবার খারিজ করলো আদালত। এই রায়ের মাধ্যমে প্রায় পাঁচ বছর পর আইনি ঝামেলা থেকে স্বস্তি পেলেন শাহরুখ খান।জানা যায়, ২০১৭ সালের ২৩ জানুয়ারি বলিউডের কিং খান ‘রইস’ সিনেমার প্রোমোশনে ট্রেনে চড়ে গুজরাটের ভদোদরা স্টেশনে গিয়েছিলেন। স্টেশনে ট্রেন পৌঁছনোর পর স্মাইলি বল এবং টি-শার্টও ছুঁড়তে থাকেন শাহরুখ। এই অভিনেতাকে একবার দেখতে পাওয়া, তার ওপর আবার টি-শার্ট ও বল সংগ্রহের হিড়িক। সব মিলিয়ে স্টেশনে হইচই শুরু হয়ে যায়। এক পর্যায়ে ধাক্কাধাক্কিও শুরু হয়। পরিস্থিতি এতোটাই বেগতিক হয় যে, লাঠিচার্জও শুরু করে পুলিশ। ঘটনাস্থলেই প্রাণ হারান এক ব্যক্তি।

ভক্তের প্রাণহানির ঘটনায় শাহরুখ খানের বিরুদ্ধে ভদোদরার নিম্ন আদালতে মামলা দায়ের হয়। ওই মামলার পরিপ্রেক্ষিতে সমনও পাঠানো হয় শাহরুখকে। তাকেই চ্যালেঞ্জ জানিয়ে পাল্টা গুজরাট হাইকোর্টে মামলা করেন কিং খান। বুধবার (২৭ এপ্রিল) ওই মামলার শুনানি হয়।

গুজরাট হাইকোর্টের বিচারপতি নিখিল কারিয়েলের সামনে শাহরুখের আইনজীবী দাবি করেন, স্টেশনে যে হুড়োহুড়ি হয়েছিল তার প্রমাণ পাওয়া যায়নি। আদালত ওই ব্যক্তির মৃত্যুর কারণ খতিয়ে দেখে। এতে দেখা যায়, হৃদরোগে আক্রান্ত হয়ে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। এরপরই নানা দিক খতিয়ে দেখে ওই মামলাটি খারিজ করে দেন বিচারপতি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন