English

33 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

মালয়েশিয়ায় রেকর্ড গড়ল অনন্ত-বর্ষার ‘দিন: দ্য ডে

- Advertisements -

নাসিম রুমি: দেশের গণ্ডি পেরিয়ে বিদেশের প্রেক্ষাগৃহেও রেকর্ড সংখ্যক দর্শক টানছে অনন্ত জলিল অভিনীত ‘দিন: দ্য ডে’ সিনেমাটি। শুরুটা হয়েছে প্রথম দিন থেকেই।

Advertisements

১৬ সেপ্টেম্বর মালয়েশিয়ায় মুক্তি পায় এই ছবি। সেদিন পর্দায় এজেকে দেখতে প্রেক্ষাগৃহে ভিড় জমায় অগণিত প্রবাসী। ফলস্বরূপ সকল রেকর্ড ভেঙে দেশটিতে ইতিহাস গড়ে দিল সিনেমাটি।

মুক্তির দিন কুয়ালালামপুর টুইন টাওয়ারের টিজিভি সিনেমা হলে প্রদর্শিত হয় ‘দিন: দ্য ডে’। প্রবাসী বাংলাদেশিরা বানের স্রোতের মতো হুমড়ি খেয়ে পড়ে চলচ্চিত্রটি দেখতে। এদিন দর্শক চাহিদা মাথায় রেখে একসঙ্গে ৮টি স্ক্রিনে প্রচার করা হয় বিশাল বাজেটে নির্মিত এই ছবি যা মালয়েশিয়ার ইতিহাসে এই প্রথম।

Advertisements

আরও ১৫টি প্রেক্ষাগৃহে উন্মুক্ত করা হয়েছে এই ছবি। আজ (১৮সেপ্টেম্বর) জহুর বারুর সিটি স্কয়ারের এম এম সিনেপ্লেক্সে উপস্থিত দর্শকদের জন্য বাড়তি পাওনা হিসেবে থাকবেন অনন্ত জলিল ও বর্ষা। বিকেল ৫টা ২০ মিনিটে দর্শকের সঙ্গে একসঙ্গে সিনেমাটি উপভোগ করবেন তারা।

কোরবানি ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘দিন: দ্য ডে’। ইরান ও বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে এই চলচ্চিত্র। পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। সিনেমায় অনন্ত জলিলের বিপরীতে রয়েছেন বর্ষা

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন

এ বছরই সম্প্রচারে আসছে ‘সৌদি আইডল’

পুনরায় চলচ্চিত্রে সোহেল রানা

বাংলাদেশই আমার সবকিছু: শাকিব খান

হাঁটু সমস্যায় ভুগছেন রাশমিকা