English

32 C
Dhaka
রবিবার, মে ২২, ২০২২
- Advertisement -

মা হলেন অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়

- Advertisements -

শুভ খবরটা দিয়েছিলেন গত বছর নভেম্বরে, আর ফেব্রুয়ারির শুরুতেই পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী স্নেহা চট্টোপাধ্যায়, মানে ‘নকশি কাঁথা’ ধারাবাহিকের রোহিনী। গত ৫ই ফেব্রুয়ারি শহরের এক বেসরকারি হাসপাতালে ছেলের মা হয়েছেন রোহিনী, গত সোমবারই বাড়ি ফিরলেন। মা ও ছেলে একদম সুস্থ রয়েছে। ছেলের নামও ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন স্নেহা ও তার স্বামী।

Advertisements

স্নেহার স্বামীর নাম সংলাপ ভৌমিক। তিনিও ইন্ডাস্ট্রির অন্দরমহলেরই মানুষ। তবে হ্যাঁ, পর্দার পিছনের। পেশায় এডিটর, সম্প্রতি ‘পরিণীতা’, ‘ধর্মযুদ্ধ’, ‘মিতিন মাসি’র মতো ছবির সম্পাদকের দায়িত্বভার সামলেছেন।

স্নেহা ও সংলাপ ছেলের নাম রেখেছেন তুরুপ এবং শুক্তো। তালিকায় পরবর্তী সময়ে আরও নাম যোগ হবে তা অবশ্য জানিয়ে দিয়েছেন অভিনেত্রী। তুরুপ আর শুক্তো? হঠাত্ এমন নাম কেন রাখলেন স্নেহা আর সংলাপ? ব্যাখ্যা দিয়ে অভিনেত্রী জানিয়েছেন- তুরুপ কারণ ও আমাদের কাছে খুব লাকি। আর লাকি কার্ড মানেই তো তুরুপ। আর সঙ্গে শুক্তো দিলাম কারণ এটা এমন তরকারি যার দেখনদারি নেই অথচ গুণমান আর কদর কেউ এড়িয়ে যেতে পারবে না।

Advertisements

‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে মঞ্জরী হিসাবে বাংলা টেলিভিশনের পর্দায় আত্মপ্রকাশ। এরপর ‘সুবর্ণলতা’র জেরে ব্যাপক জনপ্রিয়তা পান অভিনেত্রী। তবে ‘জলনূপুর’, ‘নকশিকাঁথা’র নেগেটিভ চরিত্রের জন্যই মূলত খ্যাতি তার। ছোটপর্দায় শেষবার নকশি কাঁথাতেই দেখা গিয়েছে স্নেহাকে। আপাতত ছেলেকে নিয়ে বাপের বাড়িতে থাকবেন স্নেহা।

অনুরাগীদের মনে একটাই প্রশ্ন কবে কাজে ফিরছেন অভিনেত্রী? সেকথা এখনও ভেবে উঠতে পারেননি স্নেহা। ছেলে একটু বড় হলে তবেই অভিনয় জগতে ফিরবেন। তবে আগামীতে কৌশিক গঙ্গোপাধ্যায়ের বিসমিল্লাহ ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে স্নেহাকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন