English

34 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

মিউজিক ভিডিওতে জনপ্রিয় মডেল-অভিনেত্রী কুসুম শিকদার

- Advertisements -
Advertisements
Advertisements

অভিনয়ের পাশাপাশি মাঝে মধ্যেই গানে কণ্ঠ দিয়ে থাকেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী কুসুম শিকদার। দীর্ঘ বিরতির পর আবারও এই অভিনেত্রী কণ্ঠ দিয়েছেন নতুন গানে। শুধু তাই নয়, কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর মিউজিক ভিডিওতে মডেলও হয়েছেন তিনি। এবার তাকে পাওয়া যাবে ফোক গানের ভিডিওতে।
জানা গেছে, রিয়েলিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা’র তৃতীয় আসরের সেরা পাঁচ প্রতিযোগীর জন্য নির্মাণ করা হয়েছে পাঁচটি ফোক গানের মিউজিক ভিডিও। সেই গানের ভিডিওতে লোকসংগীত শিল্পীদের সঙ্গে কণ্ঠ মিলিয়ে পারফর্ম করেছেন কুসুম শিকদার।
অন্য চারটি গানের সঙ্গে পারফর্ম করতে দেখা যাবে ফজলুর রহমান বাবু, চঞ্চল চৌধুরী, তারিন জাহান ও মেহের আফরোজ শাওনকে। গানগুলোর সংগীতায়োজন করেছেন খৈয়াম সান সন্ধি। আর চিত্রায়ণ করেছেন নজরুল ইসলাম রাজু।
কুসুম শিকদার বলেন, ‘পেশাগত সংগীতশিল্পী না হলেও সংগীতকে ভালোবাসি বলেই এ ধরনের ব্যতিক্রমী উদ্যোগের সঙ্গে যুক্ত হয়েছি। নতুন শিল্পীর সঙ্গে ফোক গানে কণ্ঠ মেলানোর অভিজ্ঞতা বেশ উপভোগ করেছি।’
শিগগিরই গানগুলোর ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে মাছরাঙা টেলিভিশনে। এছাড়া রেডিও দিনরাতে প্রচারসহ ‘ম্যাজিক বাউলিয়ানা’র ইউটিউব চ্যানেল ও মাছরাঙা টেলিভিশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে।
উল্লেখ্য, সান ফাউন্ডেশনের উদ্যোগে, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় ‘ম্যাজিক বাউলিয়ানা ২০১৯’ আয়োজন করেছে মাছরাঙা টেলিভিশন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন