English

21 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

মিঠুনের শুটিংয়ে খাবার দিতেন দেবের বাবা!

- Advertisements -

নাসিম রুমি: ২৫ ডিসেম্বর সারা বিশ্ব যখন জিশুর জন্মদিন উদযাপনে ব্যস্ত, তখন অধিকারী পরিবারে জোড়া উদযাপন। বাড়ির ছেলে দেবের জন্মদিন। তবে এখন তো দেবের পরিচয় শুধুই বাড়ির ছেলে নয়, এখন তিনি সংসদ সদস্য ও কলকাতার জনপ্রিয় অভিনেতা। সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন চলচ্চিত্র ‘প্রজাপতি’। সিনেমাটিতে ভারতের প্রবীণ অভিনেতা মিঠুন চক্রবর্তীও রয়েছেন তার সঙ্গে। মিঠুনের সঙ্গে কাজের বিষয়ে কথা বলতে গিয়ে নিজের অতীতের স্মৃতি মনে করলেন অভিনেতা।

Advertisements

সম্প্রতি একটি ভারতীয় পত্রিকার সাক্ষাৎকারে নিজের কাজ ও ভবিষ্যৎ নিয়ে বেশ কিছু বিষয়ে কথা বলেন দেব। সেই সাক্ষাৎকারেই স্মরণ করলেন, একসময় তার বাবা মিঠুনের শুটিং সেটে খাবার দিতেন! তখন থেকেই মিঠুন চক্রবর্তীকে খুব কাছ থেকে চেনেন এই অভিনেতা।

দেব বলেন, ‘আমার বাবা তখন মুম্বাইয়ে ক্যাটারিংয়ের ব্যবসা করেন। সিনেমার সেটেই প্রথম দেখা মিঠুনদার সঙ্গে। তখন থেকেই আমায় স্নেহ করতেন, গল্প করতেন। তখনকার সিনেমার সেটের গল্প, তার প্রেমের গল্প। তিনি আমায় অনেক স্পেস দিয়েছেন। বুম্বাদাও (প্রসেনজিৎ চট্টোপাধ্যায়) কিন্তু আমায় স্পেস দিয়েছেন। তাইতো সব সিনিয়রের সঙ্গেই আমার ভালো সম্পর্ক।’

Advertisements

নিজের প্রযোজনা সংস্থা সম্পর্কে দেব বলেন, ‘আমাদের যাত্রাপথটা একেবারে ভিন্ন। মিঠুনদার সেটে খাবার দিতেন আমার বাবা। এখন তাঁর সিনেমার প্রযোজক সেই মানুষটাই! সেটা কি ভাবা যায়? এককালে যে তাঁকে খাবার দিয়েছে, সে আজ বস। আমরা একটি পরিবারের মতো হয়ে গেছি।’

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত দেব ও মিঠুন চক্রবর্তী অভিনীত ‘প্রজাপতি’ সিনেমাটি বেশ সাড়া পেয়েছে দর্শকদের কাছে। দর্শক এবং সমালোচক, উভয় মহলেই প্রশংসা কুড়িয়েছে সিনেমাটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন