English

29 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

মিথ্যা অপবাদ ধারালো ছুরির চেয়েও ভয়ংকর: আঁচল

- Advertisements -
Advertisements

বর্তমানে শোবিজের আলোচিত ঘটনা নায়িকা পরীমনি ও প্রযোজক নজরুল ইমলাম রাজসহ আরও দুই মডেলের আটক হওয়া। তাদের সবাই রয়েছেন পুলিশি হেফাজতে। রিমান্ডে নিয়ে চলছে জিজ্ঞাসাবাদ। প্রায় প্রতিদিনই জানা যাচ্ছে নতুন অনেক তথ্য।

Advertisements

এদিকে ধরপাকড়ের সময়ে আলোচনায় আসে নায়িকা আঁচলের নামটিও। বেশকিছু সূত্রে জানা যায়, নানারকম অনৈতিক কর্মকাণ্ডে জড়িত এই তারকা। আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালাবে এমন কয়েকজনের তালিকায় নাকি রয়েছেন আঁচল।

এ বিষয়ে র‌্যাব বা পুলিশের পক্ষ থেকে কোনো নিশ্চিত তথ্য মেলেনি। অনেক চেষ্টা করে পাওয়া যায়নি নায়িকা আঁচলের বক্তব্যও। বিষয়টা নিয়ে তাই ধোঁয়াশা ছিলই।

এরই মধ্যে মুখ খুললেন ‘সুলতানা বিবিয়ানা’খ্যাত আঁচল। তিনি ‘Achol Akhe’ নামের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে এক স্ট্যাটাস দিয়েছেন। সেখানে সরাসরি এ বিষয়ে কিছু না বললেও ইঙ্গিত দিয়েছেন তিনি ‘মিথ্যা’ ও ‘অপবাদ’র শিকার।

আঁচল তার স্ট্যাটাসে লিখেছেন, ‘মিথ্যা অপবাদ ধারালো ছুরির চেয়েও ভয়ংকর। কাউকে অপবাদ দেয়ার আগে তার সত্যতা যাচাই করে নিন।’

এদিকে আঁচলের মুঠোফোনে যোগাযোগ করা হলে কথা হয় তার মায়ের সঙ্গে। তিনি জানান, আঁচল আছেন তার গ্রামের বাড়িতে। কোনো কিছু নিশ্চিত না হয়ে তার মেয়ের নামে না ছড়ানোর জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন